সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শার্শার বিশিষ্ঠ সমাজ সেবক ফরিদ আহম্মেদের ইন্তেকাল
শার্শা (যশোর) সংবাদদাতা :
Published : Wednesday, 9 October, 2019 at 9:28 PM
শার্শার বিশিষ্ঠ সমাজ সেবক ফরিদ আহম্মেদের ইন্তেকাল উপজেলার সবার প্রিয় বিশিষ্ঠ সমাজ সেবক ফরিদ আহম্মেদ মোড়ল আর নেই। তিনি মঙ্গলবার রাতে উলাশীর বড়বাড়িয়া নিজ গ্রামে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ..... রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিণ ৯১ বছর। মরহুম ৪ ছেলে ও ৭ মেয়ে, নাতি পুতিসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। মরহুম ফরিদ আহম্মেদ মোড়ল বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যাপক আতিয়ার রহমান ও কবি আলহাজ্ব বক্তিয়ার রহমান ও বিএনপি নেতা সফিকুল ইসলামের পিতা।
বুধবার বেলা ১১টায় বড়বাড়িয়া হাফেজীখানা মসজিদ চত্বরে জানাজা শেষে মসজিদের পাশে মরহুম ফরিদ আহম্মেদ মোড়লের দাফন সম্পন্ন করা হয়।
মরহুমের নামাজে জানাজায় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, সাবেক এম পি মফিকুল হাসান তৃপ্তি,  বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, যশোর জেলা খেলাফত মজলিশের সভাপতি মিয়া মোঃ আব্দুল হালিম, সাধারন সম্পাদক মাওলানা সোয়াইব আহম্মেদ, মাগুরা শির গ্রামের পীর আলহাজ্ব  সৈয়দ গোলাম কিবরিয়া,  শার্শা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব খায়রুজ্জামান মধু, সাধারন সম্পাদক আবুল হাসান জহির, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বিএনপি নেতা মোস্তফা কামাল মিন্টুসহ শার্শা উপজেলা বিএনপি ,বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক, যুবদল ও ছাত্রদলের নেতা কর্মি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং রুহের মাগফিরাত কামনা করেছেন যশোর জেলা জামায়াতের সাবেক আমীর আলহাজ্ব মাওলানা আজিজুর রহমান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft