সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর) থেকে :
Published : Tuesday, 8 October, 2019 at 6:06 AM
মণিরামপুরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনপল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই সম্প্রীতি আমাদের ঐতিহ্য। আবহমানকাল থেকে বয়ে আসা এ ঐতিহ্য সবাইকে অটুট রাখতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে মিলে যুদ্ধ করে এদেশকে স্বাধীন করেছি। তাই এদেশ আমাদের সকলের। এখানে ধর্ম যার যার-উৎসব সবার।
প্রতিমন্ত্রী রোববার থেকে সোমবার রাত পর্যন্ত উপজেলার মশ্বিমনগর, চালুয়াহাটি, মণিরামপুর পৌরসভা, শ্যামকুড়, খানপুর, দূর্বাডাঙ্গা, নেহালপুর, কুলটিয়া, ঢাকুরিয়া ও মনোহরপুর ইউনিয়নের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে পুরোহিত ও ভক্তদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
এসকল অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জিএম মজিদ, উত্তম চক্রবর্তি বা””ু, কাজী জলি আক্তার, আমজেদ হোসেন, কামরুজ্জামান কামরুল, অজিত কুমার ঘোষ, হাবিবুর রহমান ভোলা, আবুল ইসলাম প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft