শনিবার, ০৬ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে চোরাই মটরসাইকেল ও মাদকসহ ৫ কারবারী আটক
কাগজ সংবাদ :
Published : Tuesday, 8 October, 2019 at 6:06 AM
যশোরে চোরাই মটরসাইকেল ও মাদকসহ ৫ কারবারী আটক যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবি পৃথক অভিযানে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা উদ্ধার করেছে। এসময় ৫ মাদক কারবারীকে ৩ মটরসাইকেলসহ আটক করেছে। এ ব্যাপারে সোমবার দুপুরে যশোর ডিবি পুলিশ সংবাদ সম্মেলন করেছে।
আটককৃতরা হচ্ছে, যশোরের ঝিকরগাছা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের হেলাল হোসেন, একই উপজেলার নাভারণ কলোনীর রবিউল ইসলাম, যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের হাফিজুর রহমান, মণিরামপুর উপজেলার গৌরীপুর গ্রামের সন্দীপ কুমার নন্দী ও কেশবপুর উপজেলার মধ্যকুল আমতলা গ্রামের রাজু হোসেন।
গোয়েন্দা শাখার ওসি মারুফ আহম্মেদ জানিয়েছেন, ডিবি পুলিশের এসআই শামীম হোসেন ও এএসআই হোসেন আলীর নেতৃত্বে একদল পুলিশ ৬ অক্টোবর গভীর রাতে ঝিকরগাছা উপজেলার নাভারণ কলোনীতে অভিযান চালিয়ে হেলাল হোসেন ও রবিউল ইসলামকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা ও দুটি চোরাই মটরসাইকেল উদ্ধার হয়।
একই রাতে যশোর শহরের চাঁচড়ার গ্রীন ল্যান্ড টেকনোলজিস লিমিটেডের সামনে থেকে হাফিজুর রহমানকে ১০ বোতল ফেনসিডিল এবং একটি টিভিএস মোটরসাইকেলসহ আটক করে। এদিন বিকেলে মণিরামপুরের নেঙ্গুড়াহাট প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে সন্দীপ কুমার নন্দী ও রাজু আহম্মেদকে ৬০ পিচ ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে।
মাদকদ্রব্য ও চোরাই মটরসাইকেল উদ্ধারের ঘটনায় ৭ অক্টোবর দুপুরে যশোর ডিবি পুলিশ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে ডিবির ওসি মারুফ আহম্মেদ মাদক দ্রব্য ও চোরাই মটরসাইকেল ও ৫ মাদক ব্যবসায়ীকে আটকের কথা উল্লেখ করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft