সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
জাতীয়
সম্রাট বর্ডারে পৌঁছালেন কিভাবে : রব
কাগজ ডেস্ক :
Published : Sunday, 6 October, 2019 at 8:06 PM
সম্রাট বর্ডারে পৌঁছালেন কিভাবে : রবজাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ১৫ দিন আগে ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান শুরু হওয়ার পর সম্রাট রাজমণি সিনেমা হলের সামনে ভূঁইয়া ম্যানশনে ছিলেন। সেখানে পুলিশ-র‍্যাব ও বিজিবির পাহারায় ছিলেন তিনি। সেখান থেকে কিভাবে সম্রাট কুমিল্লার চৌদ্দগ্রামের বর্ডার পর্যন্ত পৌঁছালেন।
রোববার (৬ অক্টোবর) বিকেলে সাড়ে ৪টায় ডঃ কামাল হোসেনের মতিঝিল চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের মিটিং শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
রব বলেন, সম্রাটের কাছে থেকে আরো সাম্রাজ্যের খবর পাওয়া যাবে। তার কাছ থেকে জাতি আরো জানতে চায়। উপর থেকে নিচে সবার খবর তার কাছ আছে। সম্রাটের সাম্রাজ্য থেকে কাকে কী কী দিয়েছেন সব আমাদের জানানো দরকার।
মিটিংয়ে সিদ্ধান্তের ব্যাপারে তিনি বলেন, আগামী ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হবে। সেখানে বর্তমান সরকারের বিরুদ্ধে আগামী দিনে ঐক্যফ্রন্টের কর্মসূচি কী হবে সে ব্যাপারে সিদ্ধান্ত জানানো হবে।
প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে তিনি বলেন, বন্ধুরাষ্ট্র হিসেবে ভারতের ও আমাদের স্বার্থ রক্ষা হবে এমনটাই আশা করি। শুধু একতরফাভাবে কারো পক্ষে যেন সিদ্ধান্ত না হয়। দ্বিপাক্ষিক চুক্তিতে সম্মানজনকভাবে সবার স্বার্থ রক্ষা করা হবে প্রধানমন্ত্রীর এ সফরে এমনটাই আশা করি।
মিটিংয়ে উপস্থিত ছিলেন গণফোরামের সভাপতি ডঃ কামাল হোসেন, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীসহ ঐক্যফ্রন্টের অন্যান্য দলের নেতারা। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে না থাকায় দলের পক্ষ থেকে এ মিটিংয়ের সম্মতি দিয়েছেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft