বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
স্বামীর সাথে অষ্টমীর অঞ্জলি দিলেন নুসরাত
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 6 October, 2019 at 8:02 PM
স্বামীর সাথে অষ্টমীর অঞ্জলি দিলেন নুসরাতবিয়ের পর প্রথম পূজায় স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিলেন নুসরাত জাহান। প্রতিবছরই সব নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দেন নুসরাত। কিন্তু নিখিলের জন্য এটা প্রথম বার। এবার পূজার শুরুতেই নুসরাত বলেছিলেন নিখিলকে তিনি এই সব বাঙালি সংস্কৃতির সঙ্গে আস্তে আস্তে পরিচয় করাবেন।
সুরুচি সঙ্ঘের পূজায় মন্ত্রী অরূপ বিশ্বাসের পাশে দাঁড়িয়েই অঞ্জলি দিলেন তারা। অভিনেত্রী অঞ্জলি দিয়ে মায়ের কাছে চাইলেন, সবাই যেন ভালো থাকে। দেশের টালমাটাল পরিস্থিতি যেন শান্ত হয়ে যায়। আর তার পরিবার পরিজনদের নিয়ে তিনি সুখে থাকতে চান।
এদিন নুসরাতের পরনে ছিল মেরুন রঙের ট্র্যাডিশন্যাল কাঞ্জিভরম। হলুদ ব্লাউজ। মাথায় খোঁপা করে জুঁইয়ের মালা। একেবারে বাঙালী বধূর বেশে সেজেছিলেন নুসরা। আর নিখিল পরেছিলেন মেরুন রঙের একটি পাঞ্জাবি। অঞ্জলি দেয়ার পর ঢাকও বাজালেন তারা।
এদিকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়ও সুরুচিতেই অঞ্জলি দেন। আলিপুরে এখন নুসরাতের শ্বশুরবাড়ি। তাই সাংসদ অভিনেত্রী জানালেন, সুরুচি এখন তার পাড়ার পূজা। আজ সারাদিন সেখানেই পরিবারের সঙ্গে সময় কাটাবেন। নবমীর দিন অবশ্য বন্ধুদের বাড়ি দাওয়াত রয়েছে।
অন্যদিকে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের ঘরের পূজা বাঘাযতীন তরুণ সঙ্ঘ। ছেলে সহজকে সঙ্গে নিয়ে প্রিয়াঙ্কা এলেন, অঞ্জলি দিলেন। লাল-সাদায় একেবারে ট্র্যাডিশন্যাল লুকে দেখা গেল তাকে। পূজার দিনগুলো তিনি কলকাতাতেই থাকেন। এছাড়াও ছেলে সহজ লম্বা লিস্ট তুলে দিয়েছে মায়ের হাতে। তাই প্যান্ডেল হপিং মাস্ট। অঞ্জলি শেষে মা আর ছেলে ব্যস্ত হয়ে পড়লেন সেলফি তুলতে। সূত্র: এই সময়




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft