সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
জাতীয়
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর জন্মদিনে ফুলেল শুভেচ্ছা
কাগজ ডেস্ক :
Published : Sunday, 6 October, 2019 at 7:21 PM
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর জন্মদিনে ফুলেল শুভেচ্ছাজাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর ৫৩তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন জন শুভেচ্ছা জানিয়েছেন। সংসদ সদস্যরা ছাড়াও সংসদের কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
রোববার (৬ অক্টোবর) তার বাসভবনে পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সভাপতি জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপির নেতৃত্বে ক্লাবের সদস্যরা অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম এমপি উপস্থিত ছিলেন।
সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খানের নেতৃত্বে সর্বস্তরের কর্মচারীরা কেক কেটে স্পিকারকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এ সময় সংসদের স্পিকারের কার্যালয়ের কর্মচারীরা, সংসদ সচিবালয়ে কর্মরত গণপূর্ত অধিদফতরের কর্মচারীরা এবং সংসদ আবাসিক কমপ্লেক্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দও ফুলেল শুভেচ্ছা জানান। তারা স্পিকারের দীর্ঘায়ু কামনা করেন।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দেশের প্রথম নারী স্পিকার। ১৯৬৪ সালের ৬ অক্টোবর জন্মগ্রহণ করেন শিরীন শারমিন চৌধুরী। নোয়াখালী জেলার চাটখিলের সিএসপি অফিসার ও বাংলাদেশ সরকারের সাবেক সচিব রফিকুল্লাহ চৌধুরীর কন্যা তিনি। আর মা ছিলেন ঢাকা কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য প্রফেসর নাইয়ার সুলতানা। তার স্বামী সৈয়দ ইশতিয়াক হোসেন ফার্মাসিউটিক্যালস কোম্পাানির পরামর্শক হিসেবে কাজ করছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft