সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
জাতীয়
খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত একজন আসামি : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Saturday, 5 October, 2019 at 8:29 PM
খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত একজন আসামি : তথ্যমন্ত্রীতথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি চায় রাষ্ট্র দুর্নীতির সাথে আপোষ করুক। কিন্তু রাষ্ট্রের অবস্থান সব সময় দুর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্স।’
শনিবার দুুপরে নগরের ফিনলে স্কয়ারে সিনেপ্লেক্স 'সিলভার স্ক্রিন' আয়োজিত বাংলাদেশের চলচ্চিত্র শিল্প এবং বিশ্বায়নের চ্যালেঞ্জ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত একজন আসামি। তিনি এতিমখানা নির্মাণ না করে সেই টাকা নিজের ব্যাংক হিসাবে সরিয়ে ফেলেছেন। সমস্ত সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে তার শাস্তি হয়েছে।
ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির পক্ষ থেকে যে দাবি করা হচ্ছে, সেটি হচ্ছে দুর্নীতির সাথে রাষ্ট্র যেন আপোষ করে। এটি করা তো সম্ভবপর নয়। বিএনপি একবার এ কথা বলছে, আবার তারা বলছে, আইনের প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করবে। আবার বলে রাষ্ট্রপক্ষ যেন বিরোধিতা না করে। আবার বলে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আমি বলবো, খালেদা জিয়ার মুক্তির বিষয়টি একেবারেই আদালতের এখতিয়ার। জামিনের বিরোধিতা না করে তাদের আবদার পূরণের কোন সুযোগ নেই।’
এতে বক্তব্য রাখেন ওয়াসিকা খান এমপি, দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের সম্পাদক রুশো মাহমুদ, দৈনিক পূর্বকোনের সম্পাদক ম রমিজ উদ্দিন, কবি সাংবাদিক আবুল মোমেন, ওমর কায়সার, পরিচালক অমিতাব রেজা প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft