মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
ক্যাসিনো সেলিমের ‘রঙ্গমহলে’ মন্ত্রীসহ যাদের যাতায়াত
কাগজ ডেস্ক :
Published : Saturday, 5 October, 2019 at 4:25 PM
ক্যাসিনো সেলিমের ‘রঙ্গমহলে’ মন্ত্রীসহ যাদের যাতায়াতঅনলাইনভিত্তিক ক্যাসিনো ব্যবসার মূল হোতা সেলিম প্রধানকে গ্রেপ্তারের পর জুয়াসহ তার নানা অপরাধ সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। এরইমধ্যে গুলশানে সেলিমের এক ‘রঙ্গমহল’র সন্ধান পেয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, গুলশান ২-এর ৯৯ নম্বর সড়কের ১১/১ নম্বরে বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া করে ‘রঙ্গমহল’ বানিয়েছিলেন সেলিম প্রধান। সেই রঙ্গমহলে প্রভাবশালী রাজনীতিক, মন্ত্রী, শিল্পপতি, ব্যবসায়ী ও উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাগণের যাতায়াত ছিল। সেখানে নানা অনৈতিক কাজ হতো। আর এসব কুকর্মের ভিডিও গোপন ক্যামেরায় ধারণ করতেন সেলিম।
সূত্র জানায়, ওই ফ্ল্যাটে প্রতি শনিবার বিকেল সাড়ে ৩টা থেকে সারারাত ‘জলসা’ হতো। সেই জলসায় সাবেক দুই প্রতিমন্ত্রীর নিয়মিত যাতায়াত ছিল বলে জানিয়েছে সেলিমের কয়েকজন ঘনিষ্ঠজন।
এছাড়াও একাধিক দায়িত্বশীল গোয়েন্দা সূত্র জানিয়েছে, গুলশান-২ এর ওই ফ্ল্যাটের জলসায় আনন্দ-ফূর্তি করতে যারা যেতেন সেখানে তাদের অনৈতিক ও অসংযত আচরণের ছবি গোপনে ধারণ করতেন সেলিম। সব চিত্র ও ভিডিও নিজের মেমোরি কার্ডে জমা করতেন। পরে নানা ধরনের প্রয়োজন অনুভব করলে সেসব ছবি ও ভিডিও দেখিয়ে ভিআইপিদের ফাঁসানোর ফাঁদ পাততেন তিনি। সেই জলসায় অংশ নেয়া বেশিরভাগই ছিল ভিআইপি ও উচ্চপদস্থ কর্মকর্তা আর প্রতিষ্ঠিত ব্যবসায়ীরা।
সেলিমের লাগেজে পাওয়া তিনটি মেমোরি কার্ড থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।
র‌্যাবের দাবি, নিজের রঙ্গমহলে এসব ভিআইপিতের মনোরঞ্জনের ব্যবস্থা করে দিয়ে তাদের আপত্তিকর সব ছবি ও ভিডিও বানাতেন সেলিম। পরে বিভিন্ন সময় এসব ছবি ও ভিডিও দেখিয়ে তাদের ফাঁসাতেন।
এদিকে এসব ঘটনায় সেলিম প্রধানসহ তিনজনকে মাদক মামলায় চার দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft