বুধবার, ০৩ জুন, ২০২০
বিনোদন সংবাদ
লন্ড্রির দোকানি মোশাররফ করিম
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 5 October, 2019 at 6:57 AM
লন্ড্রির দোকানি মোশাররফ করিমমফস্বল শহরে এক পাড়ার মোড়ে একটি লন্ড্রির দোকান দেন জনপ্রিয় নাট্য তারকা মোশাররফ করিম। সেই দোকানটি হয়ে উঠে ওই এলাকার কিছু অন্যরকম মানুষের আড্ডাস্থল। দোকানে আড্ডা দিতে আসা সেসব মানুষের জীবনাচরণ ও অভিজ্ঞতাকে নিয়েই নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’।
ধারাবাহিকটির গল্প লিখেছেন আশরাফুল চঞ্চল। এম প্রোডাকশনের প্রযোজনায় এটি পরিচালনা করেছেন শামস করিম। এখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। তার চরিত্রটির নাম হোসেন। যার লন্ড্রির দোকান নিয়ে নাটকের গল্প। অভিনয়ের পাশাপাশি এটির প্রযোজকও তিনি।
এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘কিছু সাধারণ মানুষের অসাধারণ টুকরো টুকরো গল্প নিয়েই এই নাটকটি এগিয়ে যাবে। নাটকের চিত্রনাট্য আর গল্পের গভীরতা দেখেই এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছি। আশা করছি দর্শকরা একদম হৃদয় থেকে নাটকটি গ্রহণ করবেন।’
‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’-এ মোট ৩০টি পর্ব। এতে মোশাররফ করিম ছাড়াও আছেন নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, হোসনে আরা পুতুলসহ অনেকে। প্রতি সপ্তাহের শনি, রবি ও সোমবার রাত ১০টায় আরটিভিতে নাটকটি প্রচার হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft