বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
জাতীয়
পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে জাপা : বাবলা
কাগজ ডেস্ক :
Published : Friday, 4 October, 2019 at 8:00 PM
পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে জাপা : বাবলাজাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, সারাদেশে ৩১ হাজার পূজামণ্ডপে সর্বাত্মক নিবাপত্তা ব্যবস্থা জোরদার করেছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লক্ষাধিক সদস্য এই পূজামণ্ডপের সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিতে নিরলসভাবে কাজ করছে।
তিনি বলেন, সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সরকারি দল আওয়ামী লীগ ও বিরোধী দল হিসেবে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় প্রতিটি পূজামণ্ডপে প্রহরী হয়ে পাহারা দেবে, যাতে করে কোনো অপশক্তি পূজায় নাশকতামূলক কোনো কর্মকাণ্ড পরিচালনা করতে না পারে।
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুক্রবার (৪ অক্টোবর) দোলাইরপাড়ে নিজ সংসদীয় কার্যালয়ে শ্যামপুর-কদমতলীর বিভিন্ন পূজামণ্ডপের নেতৃবৃন্দদের সঙ্গে মতবিনিময় ও আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।
বাবলা বলেন, আওয়ামী লীগ, জাতীয় পার্টি-দুই দলই অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। বঙ্গবন্ধুর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারে রয়েছে। এই সরকার দেশের সকল মানুষের সুষম উন্নয়নের জন্য কাজ করছে। আর দায়িত্বশীল বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সরকারকে সার্বিকভাবে সহযোগিতা করছে। বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠার ক্ষেত্রে আওয়ামী লীগ-জাপা সবসময় ঐক্যবদ্ভাবে কাজ করবে।
অনুষ্ঠান শেষে বাবলা ব্যক্তিগতভাবে শ্যামপুর-কদমতলীর প্রতিটি পূজামণ্ডপকে দশ হাজার করে নগদ আর্থিক অনুদান প্রদান করেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সজিন দের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার শাহ ইফতেখার আহমেদ, কদমতলী থানার ওসি জামাল উদ্দীন মীর, শ্যামপুর থানার ওসি মফিজুল আলম, কদমতলী থানা জাপার সভাপতি শামসুজ্জামাল কাজল, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, কদমতলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, কাউন্সিলর সুলতানা আহমেদ লিপি, পূজা উদযাপন পরিষদের নেতা ইন্দ্রজিৎ দ্শা, গোপাল দাশ, ডি কে সমির, র্নিমল খাসখেল, সুনীল টাইগার, শিপলু পাল, বিলাশ পোদ্দার, ইন্দ্রজিৎ দে, অজয় সরকার টিটু।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft