শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
সারাদেশ
বড়াইগ্রামে ডিবি পরিচয়ে ৬ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৮
নাটোর সংবাদদাতা :
Published : Thursday, 3 October, 2019 at 8:11 PM
বড়াইগ্রামে ডিবি পরিচয়ে ৬ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৮নাটোরের বড়াইগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৮ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
সিরাজগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে গ্রেফতারকৃতরা ছিনতাই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে নাটোর পুলিশ লাইনস অডিটোরিয়ামে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা সাংবাদিকদের এসব তথ্য জানান।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১১ সেপ্টেম্বর উপজেলার গড়মাটি গ্রামের মৃত কোরবান আলী মোল্লার ছেলে আলহাজ আহম্মদ আলী সোনালী ব্যাংক বনপাড়া শাখা থেকে ছয় লাখ টাকা উত্তোলন করেন। পরে সিএনজিযোগে তার নিজ বাড়ি যাওয়ার পথে মুচিপাড়া ব্রিজের কাছে পৌঁছালে একটি কালো রঙয়ের মাইক্রোবাস সিএনজির গতি রোধ করে। সিএনজি থামা মাত্র অজ্ঞাতনামা ব্যক্তি আহম্মদ আলীকে ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি থেকে নামতে বাধ্য করে। পরে তারা আহম্মদ আলীর হাতে হ্যান্ডকাপ পরিয়ে তাকে কিল ঘুষ মারতে মারতে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেয়।
এর পরে মাইক্রোবাসের ভেতরে আহম্মদ আলীর কাছে থাকা ছয় লাখ টাকা ছিনিয়ে নিয়ে রাস্তার মধ্যে নামিয়ে দিয়ে চলে যায়। এ ঘটনায় আহম্মদ আলী বড়াইগ্রাম থানায় ১৩ সেপ্টেম্বর একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ তদন্তে নামে। তদন্তের এক পর্যায়ে সিরাজগঞ্জ মুক্তির সোপান এলাকা থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাস ও তার চালক ইউসুফকে গ্রেফতার করে। পরে তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য মতে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত আরও সাতজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা আরও জানায়, তারা ডিবি পুলিশ পরিচয়ে সিরাজগঞ্জ, নাটোর ও পাবনাসহ বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাই করে থাকে।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft