সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
নির্বাচনের আগেই মিশা-জায়েদ প্যানেলের জয় জয়কার
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 3 October, 2019 at 8:51 PM
নির্বাচনের আগেই মিশা-জায়েদ প্যানেলের জয় জয়কারনির্বাচনে অংশ নেয়ার জন্য পূর্ব প্রস্তুতি নিয়ে এসেছিলেন। নির্বাচনের মাঠে লড়াইয়ের সব প্রস্তুতিও সম্পন্ন। কিন্তু লড়াই না করেই জয়ের সুবাস পাচ্ছে মিশা-জায়েদের প্যানেল।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচনে শুরু থেকেই মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেলের নাম শোনা যাচ্ছিলো। দুই প্যানেল থেকে মনোনয়নপত্র কিনলেও শেষ পর্যন্ত মৌসুমী-তায়েব প্যানেলের শুধু মৌসুমী একা স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ছেন। এছাড়া সহ-সভাপতি পদে নানা শাহ, সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা, যুগ্ন সাধারণ সম্পাদক পদে সাঙ্কু পাঞ্জা, কোষাধ্যক্ষ পদে সাইফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ফলে স্বাভাবিকভাবে প্রর্থী না থাকায় মিশা-জায়েদ প্যানেলের একাধিক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন। বলা চলে- নির্বাচনের আগেই মিশা-জায়েদ প্যানেলের জয় জয়কার।
২১টি পদের বিপরীতে ২৬টি ফর্ম জামা পড়েছে। নির্বাচন কমিশনার মনোনয়ন ফর্ম বাছাইয়ের পর চূড়ান্ত প্রার্থীতা শেষে আনুষ্ঠানিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীদের নাম ঘোষণা করবেন বলে জানা গেছে। মিশা-জায়েদ প্যানেলে এবার তারকাশিল্পীদের মধ্যে মনোনয়ন ফর্ম জমা দিয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল, বাপ্পারাজ, অঞ্জনা সুলতানা, রোজিনা। এছাড়া এই প্যানেল থেকে মনোনয়ন ফর্ম জমা দিয়েছেন জাকির হোসেন, জয় চৌধুরী, মারুফ, জেসমিনসহ অনেকে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft