সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
‘দাবাং থ্রি’র প্রচারে চুলবুল পাণ্ডে
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 3 October, 2019 at 7:07 PM
‘দাবাং থ্রি’র প্রচারে চুলবুল পাণ্ডে২০১০ সালে মুক্তি পেয়েছিল ব্লকবাস্টার হিট চলচ্চিত্র ‘দাবাং’। এরপর ২০১২ সালে ‘দাবাং-২’ চলচ্চিত্রে শেষবারের চুলবুল পান্ডে রূপী সালমান খানকে দেখেছিল ভক্তরা। ফলে ‘দাবাং ৩’-এর জন্য ভক্তদের অপেক্ষা আর আগ্রহ দুটোই বেড়ে চলেছে।
অবশেষে গত ১ অক্টোবর প্রকাশ্যে এসেছে সালমান খানের ‘দাবাং থ্রি’ সিনেমার টিজার। তবে চুলবুল রবিনহুড পাণ্ডের আগমনে সালমান নিজেকেই সরিয়ে নিলেন। ‘দাবাং থ্রি’-এর ভিডিও দেখলেই বুঝতে পারবেন প্রভুদেবা পরিচালিত এই ছবি সম্পূর্ণ বিনোদনের জন্যই তৈরি। প্রমোশনাল ভিডিওতেও চুলবুল পাণ্ডের লুকে ধরা দিলেন ভাইজান।
সেখানে তিনি বলছেন, “কামাল করতে হো পাণ্ডে জি”, আর এই সংলাপেই আপনার চোখের সামনে ভেসে উঠবে ‘দাবাং’ এবং ‘দাবাং’ টু-এর ছবি। তবে ভিডিওতে তিনি বলেছেন, “চুলবুল পাণ্ডেছে জুড়ে হুয়ে হ্যায় পুরে ইন্ডিয়াকে ইমোশন, তো সালমান খান কিউ কারেঙ্গে প্রমোশন”। এই সংলাপেই বুঝতে পারবেন ভাইজানের ক্রিসমাস রিলিজের জন্য বিশেষ প্ল্যান রয়েছে।
আবহে শোনা যাচ্ছে, দাবাং ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় সুর। শেষে আবার নিজস্ব ভঙ্গিতে হাসছেন সালমান খান। এমনকি নিজের টুইটার হ্যান্ডেলের নামও বদলে ফেলেছেন ভাইজান। দাবাং ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর ছবিতে রয়েছেন সোনাক্ষী সিনহা, আরবাজ খান, মাহি গিল এবং সুদীপ। ২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল এই ছবি। যদিও দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন আরবাজ খান।
২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে ‘দাবাং থ্রি’। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft