শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Thursday, 3 October, 2019 at 6:46 PM
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহতচট্টগ্রাম মহানগরীর টাইগারপাস এলাকায় মিনিবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। নিহত ছাত্রদল নেতার নাম মোসাদ্দেক হাসান ফালু ওরফে রিদওয়ান (২৬)।
বুধবার (২ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রিদওয়ান চট্টগ্রাম হাজী মোহাম্মদ মহসীন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ছিলেন।
সাবেক ছাত্রদল নেতা ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় রিদওয়ানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদ বলেন, নগরের টাইগারপাসে ৪ নম্বর বাসের ধাক্কায় এক যুবককে আহতবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাসটির চালককে আটক করা হয়েছে জানিয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ মহসীন বলেন, শিক্ষার্থী নিহতের ঘটনায় টাইগারপাস মোড় থেকে ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।
রিদওয়ানের আত্মীয় মাহমুদুল হক পেয়ারু জানান, রিদওয়ান অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। সে হাজী মোহাম্মদ মহসীন কলেজে অর্থনীতি বিভাগের মাস্টার্সে পড়তো। তার বাড়ি লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের মিয়াজী পাড়ায়।
এই ঘটনায় নিহতের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ বাদ জোহর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় চট্টগ্রাম মহানগর বিএনপির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
ছাত্রদল নেতা রিদওয়ানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম। তারা রিদওয়ানের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও তার আত্মার মাগফেরাত কামনা করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft