রবিবার, ২৯ মার্চ, ২০২০
জাতীয়
‘ক্যাসিনোর জন্য যারা ধরা পড়েছে তারা আগে বিএনপি করতো’
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 2 October, 2019 at 7:48 PM
‘ক্যাসিনোর জন্য যারা ধরা পড়েছে তারা আগে বিএনপি করতো’রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেলের ব্যবস্থাপনার মধ্যে ঘাটতি রয়েছে এটা সত্য। আমরা চেষ্টা করছি ভালো ব্যবস্থাপনা করার। রেলখাতে যত বেশি তথ্যপ্রযুক্তি ব্যবহার করতে পারবো তত বেশি উন্নয়ন ঘটবে। এতে করে রেল নিয়ে যে অভিযোগগুলো আছে সেগুলোর সমাধান হয়ে যাবে। আর দুর্নীতির বিরুদ্ধে রেলওয়েতেও শুদ্ধি অভিযান চলমান আছে।
বুধবার সকালে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে যাত্রা বিরতিকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
নূরুল ইসলাম সুজন বলেন, আগামী বছরের জানুয়ারিতেই যমুনা নদীতে ডাবল লাইনের বঙ্গবন্ধু রেল সেতু নির্মাণের কাজ শুরু হবে। এছাড়া সিঙ্গেল লাইন ডাবল করার প্রকল্প গ্রহণ করা হয়েছে। প্রকল্প বাস্তবায়ন হলে রেল সেক্টরে ব্যাপক উন্নয়ন ঘটবে।
ক্যাসিনোকাণ্ড নিয়ে রেলমন্ত্রী বলেন, দল যখন ক্ষমতায় আসে তখন যারা দল করে না তারাও দাবি করে আমি দল করি। বিএনপির তারেক রহমান নির্বাচনী ব্যায়ের রিটার্ন দাখিলে তার উপার্জনের বিষয়ে ক্যাসিনো ব্যবসার কথা উল্লেখ করেছিলেন। বর্তমানে যারা ক্যাসিনো ব্যবসার জন্য ধরা পড়েছে তাদের পুরনো অতীত বিএনপির। তারা ছাত্রদল, যুবদল বা ফ্রিডম পার্টির সঙ্গে যুক্ত ছিল। এমনকি রেলওয়ে শ্রমিকলীগেও অনেকে আছেন যারা আগে বিএনপিতে ছিলেন। এখন তারা বড় আওয়ামী লীগার হয়ে গেছে। দলে প্রবেশ করে যারা অপর্কম করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।
যাত্রাবিরতি শেষে আবার ট্রেন যোগে জামালপুরের উদ্দেশ্যে রওনা দেন মন্ত্রী। এ সময় রেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft