রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
ইনজুরি সময়ের গোলে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন ভারত
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 29 September, 2019 at 7:16 PM
ইনজুরি সময়ের গোলে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন ভারতভারতের ১০ জনের সঙ্গে ৯ জনের বাংলাদেশ লড়লো শেষ ৫০ মিনিট। কখনো মনে হয়নি বাংলাদেশ এক খেলোয়াড় কম নিয়ে খেলছে। গোলের সুযোগও পেয়েছিল; কিন্তু সেই ম্যাচ বাংলাদেশ হারলো ইনজুরি সময়ে গোল হজম করে। আজ (রোববার) নেপালের কাঠমান্ডুতে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের তীব্র উত্তজনাকর ফাইনালে বাংলাদেশকে ২-১ গোলে হারিয়ে টুর্নামেন্টের নতুন চ্যাম্পিয়ন হলো ভারত। প্রথমার্ধের খেলা ছিল ১-১।
নির্ধারিত ৯০ মিনিট শেষে খেলা তখন গড়িয়েছে ইনজুরি সময়ে। ধরেই নেয়া হয়েছিল নির্ধারিত সময়ে ফয়াসাল হচ্ছে না যুবাদের এই ফাইনালের; কিন্তু ভারতের রবি বাহাদুর রানা বক্সের বাইরে থেকে আচমকা এক শটে গোল করলে শিরোপা জয়ের স্বপ্ন ভেস্তে যায় বাংলাদেশের।
দ্বিতীয় মিনিটেই গোল খেয়ে বসে বাংলাদেশ। প্রায় মাঝ মাঠ থেকে আসা বল ধরে বাংলাদেশের অধিনায়ক ইয়াছিন আরাফাতসহ দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে বক্সে ঢুকে গোলরক্ষকের পাশ দিয়ে কোনাকুনি শটে গোল করেন ভারতের ফরোয়ার্ড বিক্রম।
বাংলাদেশ ম্যাচে সমতা আনে ৪০ মিনিটে। কর্নার থেকে আসা বল আমির হাকিম বাপ্পী ব্যাকভলি করলে সে বলে বাঁ-পায়ের প্লেসিংয়ে গোল করেন অধিনায়ক ইয়াছিন আরাফাত। গোল উদযাপনে জার্সি খুলে ইয়াছিন দেখেন হলুদ কার্ড। এর আগে ১৭ মিনিটেও অধিনায়ক হলুদ কার্ড পেয়েছিলেন। দুই হলুদ কার্ডে মাঠ ছাড়তে হয়েছে অধিনায়ককে। বাংলাদেশ পরিণত হয় ৯ জনের দলে।
এর আগে ২৩ মিনিটে লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন মো. হৃদয়। একই সময় লাল কার্ড পান ভারতের গুরকিরাত সিংও। একটি ফাউলকে কেন্দ্র করে দুই দলের খেলোয়াড়রা হাতাহাতিতে জড়িয়ে পড়লে এইুই জনকে লাল কার্ড দেখানোর পাশপাশি দু’দলের আরো দু’জনকে হলুদ কার্ড দেখান নেপালি রেফারি কাবিন বানজানকার।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft