বুধবার, ০৩ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীতে বিএনপির সমাবেশে : যানবাহন বন্ধ
রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 29 September, 2019 at 2:49 PM
রাজশাহীতে বিএনপির সমাবেশে : যানবাহন বন্ধরাজশাহী বিএনপির বিভাাগীয় মহাসমাবেশ এ বাঁধ সেধেছে প্রকৃতি। সকাল থেকে মুষল ধারে বৃষ্টির কারণে নেতা কর্মীরা সমাবেশ স্থলে সমেবেত হতে পারছেনা। সে সাথে গতকাল বিকালে বৈরি আবহওয়ার কারণ দেখিয়ে রাজশাহীসহ উত্তর আঞ্চলের সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা।
তারা বলছেন, সকাল থেকে ভারি বৃষ্টির কারণে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে বিএনপির দাবি রাজশাহী বিভাগীয় সমাবেশে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে প্রশাসনের নির্দেশে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।
রাজশাহী জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি বলেন, বৃষ্টির কারণে সকাল থেকে বাস বন্ধ করা হয়েছে। তবে ঢাকা রুটে বাস চলাচল করছে। বিএনপির সমাবেশের সঙ্গে বাস বন্ধের কোন সম্পর্ক নেয় বলে দাবি করেন তিনি।
রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, সমাবেশে প্রতিবন্ধকতা সৃষ্টির জন্য প্রথম থেকেই পায়তারা চলছিল। গত ১২ রাজশাহীতে বিএনপির সমাবেশে : যানবাহন বন্ধরাজশাহীতে বিএনপির সমাবেশে : যানবাহন বন্ধসেপ্টেম্বর মাদ্রাসা মাঠে সমাবেশের অনুমতি চেয়ে চিঠি দেয়া হয় নগর পুলিশকে। কিন্তু আগের দিন বিকেলে সড়কে সমাবেশ করার অনুমতি দিয়েছে পুলিশ। আবার সমাবেশ বাঁধাগ্রস্থ করতে বাস বন্ধ করে দেয়া হয়েছে বলে দাবি করেন তিনি।
এদিকে, সমাবেশ উপলক্ষে রাজশাহী মাদ্রাসা মাঠে পূর্বপাশের সড়কে নির্মাণ করা হয়েছে মঞ্চ। শনিবার রাত থেকে সেখানে মঞ্চ তৈরীর কাজ শুরু হয়। দুপুর পর্যন্ত সেখানে কয়েকজন নেতা ও প্রশাসনের লোকজন ছাড়াও বিএনপির নেতাকর্মীদের দেখা যায়নি। সকাল থেকে বৃষ্টির কারণে নেতাকর্মীরা সেখানে আসতে পারেননি বলে জানিয়েছেন তারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft