মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বাপ্পীকে বিয়ে করছেন অপু বিশ্বাস!
বিনোদন ডেস্ক :
Published : Friday, 27 September, 2019 at 6:17 PM
বাপ্পীকে বিয়ে করছেন অপু বিশ্বাস!২০০৮ সালে ঢাকাই চলচ্চিত্রের কিং খান শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। কিন্তু শাকিবের ছাড়াছাড়ির বছর দুই পর আবারো অপুর মনে হচ্ছে, সুযোগ থাকলে আবারো তিনি ইসলাম ধর্ম ছেড়ে হিন্দু ধর্মে ফিরে যাবেন।
শাকিবের সঙ্গে গোপনে ঘরসংসার অতঃপর বিচ্ছেদের পরও বিভিন্ন সংবাদ মাধ্যমে অপুর ইসলাম ধর্ম গ্রহণ নিয়ে কথা উঠে। সম্প্রতি কথা হচ্ছে তার দ্বিতীয় বিয়ে নিয়ে।
আবারও বিয়ে করার কোনও পরিকল্পনা আছে কিনা- জানতে চাইলে অপু বিশ্বাস সরাসরি না বললেও বিয়ের ইঙ্গিত দিয়েছেন। প্রতিটি ক্ষেত্রে পরিবারের সহযোগিতা পেয়েছেন, তাই তারা যা চাইবেন সে ইচ্ছাই পূরণ করবেন বলে জানান।
বিয়ে নিয়ে পরিকল্পনা কী জানতে চাওয়া হলে অপু বলেন, ‘নট শিওর, বাট দেখা যাক। যেহেতু বরাবরই আমার পরিবার আমাকে সবচেয়ে বেশি হেল্প করেছে। আমার ধর্ম আমাকে যেখানে প্রেফার করছে, তো দেখা যাক।’
এ খবর গণমাধ্যমে প্রচার হওয়ার পর থেকেই ভক্তদের মনে জেগেছে নতুন কৌতূহল। কাকে বিয়ে করছেন অপু বিশ্বাস! অপু যেহেতু এ বিষয়টা পরিবারের উপর ছেড়ে দিয়েছেন তারপরও তারকা মানেই গুঞ্জন। যে গুঞ্জনের রেশ গিয়ে ঠেকেছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী পর্যন্ত। যার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় টুঁ মারলেই পাওয়া যায়। অনেকেই মনে করছেন, ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে জুটি বেধে অভিনয় করার সময় থেকেই বাপ্পী-অপু ঘনিষ্ঠ। একজন অপরজনকে সময় দিচ্ছেন। যার কারণে অনেক ভক্ত ধারণা করেই নিচ্ছেন, অপু-বাপ্পীর প্রণয় ঘটতে যাচ্ছে। যেহেতু ধর্মের দিক থেকেও তারা এক। আর এ গুঞ্জন আরো ঢালপালা মেলে গতকাল গণমাধ্যমে ধর্ম নিয়ে অপু নিজের অবস্থান পরিষ্কার করার পর। ধারণা, বাপ্পীকে বিয়ে করতেই অপু নিজ ধর্মে ফিরে গেছেন।
তবে বাপ্পীর সঙ্গে সম্পর্ক নিয়ে অপু বরাবরই বলে এসেছেন ছোট ভাই বা বন্ধুর মত। এর বেশি কিছুই নয়। কিন্তু শাকিব খান যখন অপুকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছিলেন সেখানে তিনি উল্লেখ করেছিলেন, কথিত ‘বয়ফ্রেন্ড’ নিয়ে ছেলেকে কাজের লোকের কাছে রেখে অপু কলকাতায় ঘুরতে গিয়েছিলেন। কিন্তু সেই প্রেমিক কে? তা তিনি চিঠিতে উল্লেখ করেননি। তখন গুঞ্জন উঠেছিলো, চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। অনেকদিন ধরেই তারা হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন। চিকিৎসার নাম করে বাপ্পীর সঙ্গেই কলকাতায় বেড়াতে গিয়েছিলেন অপু। সেসময় অপুর কথিত প্রেমিক বলতে শাকিব ইঙ্গিত করেছেন বাপ্পীকেই।
এ প্রসঙ্গে বাপ্পী চৌধুরী তখন গণমাধ্যমকে বলেছিলেন, এভাবে হঠাৎ করে আমার নাম জড়ানো মোটেই ঠিক হয়নি। এ ধরণের খবরে আমাকে লজ্জিত করেছে, বিব্রত করেছে। কারণ অপু বিশ্বাস এবং শাকিব খান দুজনই আমার সিনিয়র। অপুদি আমার বড় বোনের মতো তার সঙ্গে এভাবে নাম জড়ানো আমি মোটেই আশা করিনি।
এ বিষয়ে জানতে বাংলাদেশ জার্নাল থেকে নায়িকা অপু বিশ্বাসের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।
উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। ২০১৬ সালে ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে বিয়ে ও সন্তানের ব্যাপারে প্রথম মুখ খোলেন অপু। এর কয়েক মাস পরেই তাদের বিচ্ছেদ হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft