বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
আমি-আব্রাম দুজনেই হিন্দু ধর্মের : অপু বিশ্বাস
বিনোদন ডেস্ক :
Published : Friday, 27 September, 2019 at 6:39 AM
আমি-আব্রাম দুজনেই হিন্দু ধর্মের : অপু বিশ্বাস২০০৮ সালে ঢাকাই চলচ্চিত্রের কিং খান শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। তখন নিজের নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম। বিয়ের পর থেকেই তিনি নাকি প্রতি রমজানে রোজা রাখেন, নামাযও পড়েন এবং ঈদ পালন করেন। গতবছর গণমাধ্যমে এভাবেই কথাগুলো বলেছিলেন অপু বিশ্বাস।
শাকিব খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়ে গেছে অপুর। কিন্তু সময়ের ব্যবধানে ভিন্ন অভিমত জানালেন অপু। এবার তিনি জানালেন, আদালতের মাধ্যমে যেভাবে ধর্মান্তর করা হয় তার বেলায় সে রকম কিছুই হয়নি। অপুর কখনও ঈদ উদযাপন করা হয়নি। কোরবানি ঈদ থেকে শুরু করে কোনো ঈদে, কোনোদিন কিংবা এখনও তিনি গো-মাংস স্পর্শ করিনি। কোরআন শিক্ষা বা ধর্মান্তর এ কিছুই করা হয়নি।
তবে ইসলাম ধর্মের প্রতি সম্মান রয়েছে জানিয়ে অপু বিশ্বাস বলেন, ঈদ এবং ইসলাম ধর্মের প্রতি আমার যথেষ্ট সম্মান রয়েছে।
অপু-শাকিবের সন্তান আব্রাম খান জয় কোন ধর্মের পরিচয়ে বড় হবেন তা নিয়েও অনেকের কৌতুহল রয়েছে।
গতবছর অপু জানিয়েছিলেন, ‘আব্রাম ইসলামিক নিয়ম কানুনে বেড়ে উঠছে। ইসলামই ওর ধর্ম। এটা পরিস্কার কথা। এখানে কোন সন্দেহ নেই। তাকেও নামায পড়া শেখাচ্ছি।’ কিন্তু এবার অপু জানালেন, ‘এখন আমার ছেলে যেহেতু আমার সঙ্গে আছে সে আমার মতো করেই বড় হচ্ছে। সে তার বাবার সঙ্গে কখনও ঈদ করেনি। ভবিষ্যতের কথা তো বলতে পারব না, তবে আমার সন্তানকে নিয়ে তার বাবার আদরকে আমার কাছে ছেলেমানুষি মনে হয়। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমি অনেক ভালো আছি। যখন ভালোবেসে বিয়ে করেছিলাম তখন তো আর জানতাম না আমার জীবনে এমন সময় আসবে। যেহেতু আমার কোনো ধর্মান্তর হয়নি, তাই আমি আমার ধর্মানুযায়ী চলছি, আব্রামও তাই এবং সেভাবেই চলতে চাই। এবার পূজাও উদযাপন করব।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft