বুধবার, ২২ জানুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আইনজীবীর মৃত্যুতে আদালতে ফুলকোর্ট রেফারেন্স
কাগজ সংবাদ :
Published : Friday, 27 September, 2019 at 6:39 AM
আইনজীবীর মৃত্যুতে আদালতে ফুলকোর্ট রেফারেন্সযশোরের প্রবীন আইনজীবী আহমেদ আলীর মৃত্যুতে বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতে ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়েছে। একই সাথে বিচারপতি এমদাদুল হকের সাথে আইনজীবী নেতৃবৃন্দদের বৈঠকও বাতিল করা হয়। তার মৃত্যুতে দুপুরে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ১ নম্বর ভবন মিলনায়তনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপত্বি করে সমিতির সভাপতি এম ইদ্রিস আলী। সঞ্চালনা করেন সমিতির সাধারণ স্পাদক আবু মোর্ত্তজা ছোট,
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কেএম মঞ্জুরুল হক, নজরুল ইসলাম, গাজী আব্দুল কাদির, রফিকুল ইসলাম পিটু, দেবাশীষ দাস,  রবিউল ইসলাম সুজা, এমএ গফুর, সোহেল শামীম, এসএম বদরুজ্জামান পালাশ, আশরাফুর রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন একিউএম ফিরোজ আক্তার।
সভা শেষে দোয়া ও মোনাজাত করে আলহাজ এমএ ওয়াহেদ। শোকসভায় বক্তারা মরহুমের রুহের মাগফেরাত কমনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
গত বুধবার দুপুরে যশোর শহরের পলিটেকনিক রোডের বাসিন্দা অ্যাডভোকেট আহমেদ আলী ইন্তেকাল করেন। ওই দিন রাত নয়টায় তালবাড়িয়া গ্রামের বাড়িতে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। আজ তালবাড়িয়া মসজিদসহ আশপাশের মসজিদে বাদ যোহর মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft