শনিবার, ১১ জুলাই, ২০২০
জাতীয়
খালেদা পারেননি, শেখ হাসিনা করে দেখাচ্ছেন : কাদের
কাগজ ডেস্ক :
Published : Thursday, 26 September, 2019 at 7:14 PM
খালেদা পারেননি, শেখ হাসিনা করে দেখাচ্ছেন : কাদের বিএনপির আমলে টেন্ডারবাজি, চাঁদাবাজি ও মাদক সন্ত্রাস শুরু হলেও এর বিরুদ্ধে তাদের চেয়ারপারসন খালেদা জিয়া কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, 'বিএনপির আমলেই টেন্ডারবাজি, চাঁদাবাজি, মাদক সন্ত্রাসের যাত্রা শুরু হয়েছিল। এসবের সঙ্গে বিএনপির নেতাকর্মীরা জড়িত ছিলেন। কিন্তু তখন তারা নিজেদের দলের কোনো নেতার বিরুদ্ধে পদক্ষেপ নেয়নি।
সরকারের জনপ্রিয়তা অনেকগুণ বেড়েছে বলে দাবি জানিয়ে তিনি বলেন, ‘নিজেদের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছে আওয়ামী লীগ। খালেদা জিয়া যা পারেননি, শেখ হাসিনা তা করে দেখাচ্ছেন।
বিএনপির উচিত সরকারকে অভিনন্দন জানানো বলে মন্তব্য করে সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীদের গঠনমূলক সমালোচনা করতে আহ্বান জানান।
এরপর ওবায়দুল কাদের হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরানের (র.) মাজার জিয়ারত করেন। এ সময় উপস্থিত ছিলেন- দলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।
এছাড়া বিকাল ৩টায় সিলেট নগরের রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে প্রয়াত আওয়ামী লীগ নেতা আ ন ম শফিকের স্মরণে শোকসভায় বক্তব্য রাখার কথা রয়েছে ওবায়দুল কাদেরের।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft