সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
শাড়িতে মুগ্ধতা ছড়ালেন জয়া
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 25 September, 2019 at 8:20 PM
শাড়িতে মুগ্ধতা ছড়ালেন জয়াসবাই বলে বয়স বাড়ে, জয়া আহসান বলে কমে রে। কয়েক বছর ধরে এই কথাটাই বারে বারে প্রমাণ করে চলেছেন দুই বাংলার তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। বয়সকে শুধুমাত্র একটা সংখ্যা বানিয়ে রেখেছেন জয়া। তাইতো সোশ্যাল মিডিয়ায় তার যেকোনো লুকের ছবি পোস্ট হলেই সেখানে হুমড়ি খেয়ে পড়েন অনলাইন ভক্তরা। সকলেই বিস্ময় প্রকাশ করেন, ৪৭ বছর বয়সেও এত লাবণ্য তিনি কীভাবে ধরে রেখেছেন!
সেই ধারবাহিকতায় বুধবারের সকালে অনলাইন ভক্তদের আরও একবার নিজের সৌন্দর্য দিয়ে মুগ্ধ করলেন জয়া আহসান। এদিন শাড়ি পরা ভিন্ন ভিন্ন লুকের কয়েকটি ছবি পোস্ট করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন সঞ্জীব চৌধুরীর একটি গানের অংশ, ‘আমাকে অন্ধ করে দিয়েছিল চাঁদ, আমাকে নিঃস্ব করে দিয়েছিল চাঁদ।’
ব্যাস, ছবি ও এই ক্যাপশন নজরে পড়তেই সেখানে বরাবরের মতো হুমড়ি খেয়ে পড়েন জয়ার হাজারো অনলাইন ভক্ত। ছবিতে একের পর এক পড়ছে লাইক ও কমেন্ট। সবই প্রশংসাসূচক মন্তব্য। নেটিজেনদের মতে, ‘জয়াকে শাড়িতে অনবদ্য সুন্দরী লাগে।’ এমন সব মন্তব্যই ঘুরিয়ে ফিরিয়ে লিখছেন ভক্তরা।
কাজের ক্ষেত্রে কিছুদিন আগে ‘বিনিসুতোয়’ ও ‘কণ্ঠ’ নামে কলকাতার দুটি ছবির শুটিং শেষ করেছেন জয়া। দুটিই রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে ‘বিনিসুতোয়’ ছবিতে জয়ার বিপরীতে নায়ক রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। এছাড়া বর্তমানে তার হাতে রয়েছে কলকাতার আরও তিনটি ছবি। এই ছবিগুলোতে অভিনয়ের বিষয় চূড়ান্ত করতে আগস্টের মাঝামাঝি তিনি কলকাতায় গিয়েছিলেন।
এদিকে বাংলাদেশে জয়া অভিনীত শেষ ছবি ‘অলাতচক্র’। এটির শুটিং শেষ হয়েছে, রয়েছে মুক্তির অপেক্ষায়। দেশের জনপ্রিয় লেখক আহমেদ ছফার লেখা ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে একই নামে নির্মিত হয়েছে এই ছবি। তাই এটিকে লেখকের বায়োপিক বলছেন অনেকে। যেখানে রয়েছে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের নানা ঘটনা। সরকারি অনুদানে নির্মিত এই ছবির প্রযোজকও জয়া।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft