বৃহস্পতিবার, ০২ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
বিজ্ঞাপনে ফিরেছেন ঊর্মিলা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 25 September, 2019 at 7:52 PM
বিজ্ঞাপনে ফিরেছেন ঊর্মিলালাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর বেশ কিছুদিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তবে এখন সুস্থ রয়েছেন তিনি। অসুস্থতা কাটিয়ে আবারও যোগ দিয়েছেন শুটিংয়ে। এরইমধ্যে বেশ কিছু কাজ করেছেন টিভি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।
অসুস্থ থাকায় দুটি বিজ্ঞাপন ও কয়েকটি নাটকের কাজ ছেড়ে দিয়েছিলেন ঊর্মিলা। সম্প্রতি একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। রূপচাঁদা চিনি গুড়া চালের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ অশিন। এর আগে সর্বশেষ গত বছর ভিশন মাইক্রোওয়েব ওভেনের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। প্রায় এক বছর পর কাজ করলেন নতুন বিজ্ঞাপনচিত্রে।
ঊর্মিলা বলেন, নাটকের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করতে বেশ ভালো লাগে আমার। সর্বশেষ ভিশনের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। এই বছর বেশ কিছু বিজ্ঞাপন করার কথা থাকলেও করতে পারিনি। নতুন এই বিজ্ঞাপনের কাজটি ভালো হয়েছে। শিগগিরই প্রচারে আসবে এটি।
সুস্থ হয়ে এরইমধ্যে বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করেছেন একক ও ধারাবাহিক নাটকে। 'হ্যামিলনের বাঁশিওয়ালা' নাটকে ঊর্মিলার সঙ্গে অভিনয় করেছেন মোশাররফ করিম। এখানে ঊর্মিলাকে দেখা যাবে সাংবাদিক চরিত্রে। এছাড়াও রয়েছে 'ইচ্ছেডানা', 'প্রেম চক্র', 'ছায়া-ছবি', 'শান্তিপুরের অশান্তি', 'শান্তি মলম ১০ টাকা', 'জুলি বিউটিফুল', 'হুলস্থুল', 'জঙ্গলে গন্ডগোল'। সম্প্রতি এই নাটকের কাজগুলো শেষ করেছেন তিনি।
ঊর্মিলা জানান, এখন মোটামুটি সুস্থ আছি। এখন নিয়মিত কাজ করে যাব। পুরোদমে কাজে মনোযোগ দিচ্ছি।
২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়েই মিডিয়ায় তার পথ চলা শুরু হয়। এরপরেই প্রস্তাব পেয়েছিলেন চলচ্চিত্রের। একটি ছবিতে কাজও করেছেন। এখন ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায় নিজেকে মেলে ধরতে চান ঊর্মিলা। অপেক্ষায় আছেন ভালো গল্প ও চরিত্রের।
তিনি বলেন, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার পরপরই অনেকগুলো চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি। একটি ছবিতে কাজও করেছি কিন্তু সেই ছবিটি মাঝপথে বন্ধ হয়ে যায়। এরপর আর চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে জাগেনি মনে। কিন্তু এখন ভালো ভালো ছবি হচ্ছে তাই এখন কাজ করতে চাই। একটি ছবির বিষয়ে কথাবার্তা মোটামুটি চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিক থাকলে এই বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে ছবিটির শুটিং হবে। ছবির বিস্তারিত এখন কিছুই বলবো না। শুটিং শুরু হওয়ার আগে সবাইকে জানাবো। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft