মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
সারাদেশ
বরিশালে কোচিং সেন্টার থেকে ফেনসিডিল উদ্ধার, পরিচালকসহ আটক ৩
বরিশাল সংবাদদাতা :
Published : Saturday, 21 September, 2019 at 8:34 PM
বরিশালে কোচিং সেন্টার থেকে ফেনসিডিল উদ্ধার, পরিচালকসহ আটক ৩বরিশাল নগরীর হাসপাতাল (নতুন বাজার) রোডের খান ভিলায় ফেইথ শিক্ষা পরিবার নামের কোচিং সেন্টার থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। কোচিং সেন্টারের পরিচালকসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হচ্ছেন- পটুয়াখালী কলাপাড়ার টিএনও অফিস সড়কের মৃত তৈয়বুর রহমানের ছেলে কোচিং সেন্টারের পরিচালক ও মালিক শামীম আহাম্মেদ, বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের বিরপাশা গ্রামের কাঞ্চন আলী তালুকদারের ছেলে বাবুল তালুকদার ও নগরীর রূপাতলী রেডিও সেন্টার সংলগ্ন খান সড়কের মৃত হায়দার আলী খানের ছেলে মতিয়ার রহমান।
শনিবার দুপুরে আটককৃতের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক আনিছুর রহমান তাদের কারাগারে প্রেরণ করেন।
অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের সহকারী কমিশনার নরেশ চন্দ্র কর্মকার ও পরিদর্শক কাজী মাহাবুবুর রহমান জানান, নগরীর নতুন বাজার এলাকার ইসরাইল তালুকদার পেট্রোল পাম্পের সামনে থেকে মতিয়ার রহমান খানকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী ফেইথ কোচিং সেন্টারের মালিক ও পরিচালক শামিম ও বাবুলকে নতুন বাজার এলাকা থেকে আটক করা হয়।
আটকের পর কোচিং সেন্টারের মধ্যে ফেন্সিডিল থাকার কথা স্বীকার করেন পরিচালক শামিম। তার স্বীকারোক্তি অনুযায়ী ফেইথ কোচিং সেন্টারের কার্যালয়ের ভিতর থেকে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার কর হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানা মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে প্রেরন করেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft