মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
সারাদেশ
খালেদা জিয়ার মুক্তি দাবিতে বরিশালে যুবদলের পৃথক মানববন্ধন
বরিশাল সংবাদদাতা :
Published : Friday, 20 September, 2019 at 3:09 PM
খালেদা জিয়ার মুক্তি দাবিতে বরিশালে যুবদলের পৃথক মানববন্ধনবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে পুলিশের কঠোর বেষ্টনিতে পৃথক মানববন্ধন করেছে যুবদল।
শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে জেলা ও মহানগর যুবদলের ব্যানারে পৃথক এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে জেলা যুবদলের মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এইচএম তছলিম উদ্দিন, সহ-সভাপতি মামুন রেজা খান, সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু, যুগ্ম সম্পাদক মাওলা রাব্বী শামীম, সালাউদ্দিন তৌহিদ এবং কোতয়ালী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি কবির হোসেন।
এদিকে, একই স্থানে মহানগর যুবদল আয়োজিত পৃথক মানববন্ধনে সভাপতিত্ব করেন মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীম।
বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, সহ-সভাপতি মাকসুদুর রহমান মাসুদ, সামসুল আলম, সাজ্জাদ হেসেন, যুগ্ম সম্পাদক নুরুল হক রিয়াজ, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশ প্রমুখ।
পৃথক মানববন্ধনে বক্তারা ষড়যন্ত্র করে খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে দাবি করে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে থাকা মামলা প্রত্যাহারের দাবি জানান।
এদিকে, যুবদলের পৃথক কর্মসূচি উপলক্ষে সদর রোডের অশ্বিনী কুমার হলসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft