বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
জাতীয়
যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর
ঢাকা অফিস :
Published : Thursday, 19 September, 2019 at 5:40 PM
যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তররাজধানীর ফকিরেরপুলে ইয়াংমেন্স ক্লাবের নামে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়াকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে তাকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। এর আগে তাকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খালেদ ক্যাসিনো থেকে উপার্জিত অর্থ কীভাবে ভাগ-বাটোয়ারা হতো সেই বিষয়ে তথ্য দিয়েছেন। তার দেওয়া তথ্য সঠিক কিনা যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
খালেদের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল ও গুলশান থানায় আলাদা দু’টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
এর আগে বুধবার রাতে গুলশানের বাসা থেকে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক ‍করে র‌্যাব। এসময় তার বাসা থেকে তিনটি অস্ত্র, গুলি, ৫৮৫ পিস ইয়াবা, ১০ লাখ ৩৪ হাজার ৫৫০ টাকা এবং ৬-৭ লাখ টাকা মূল্যের সমমান বিদেশি মুদ্রা জব্দ করা হয়েছে। অস্ত্রগুলোর একটি লাইসেন্সবিহীন, অপর দু’টি লাইসেন্সের শর্ত ভঙ্গ করে রাখা হয়েছিল। একইসময়ে তার ফকিরেরপুলের ইয়াংমেন্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় ক্লাব থেকে ২৪ লাখ ২৯ হাজার নগদ টাকা ও মাদকসহ ১৪২ জনকে আটক করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft