শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
আলিয়ার জন্য ‘ইনশাল্লাহ’ ছাড়লেন সালমান!
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 19 September, 2019 at 6:10 AM
আলিয়ার জন্য ‘ইনশাল্লাহ’ ছাড়লেন সালমান!২০২০ সালে ঈদের সময় মুক্তি পাওয়ার কথা ছিল ‘ইনশাল্লাহ’ সিনেমার। এই খবর প্রকাশ্যে পরই অপেক্ষা শুরু হয়েছিল তার ভক্তদের মধ্যে। কিন্তু হঠাৎই একটা টুইট তার ভক্তদের সমস্ত স্বপ্ন ভেঙে দেয়। টুইটে সালমান জানান, আলিয়া ভাট ও তার যুগলবন্দি দেখা যাবে না বড় পর্দায়। কিন্তু সম্প্রতি ‘ইনশাল্লাহ’ নিয়ে একটা বড়ো খবর শোনা যাচ্ছে।
শোনা যাচ্ছে, সঞ্জয়লীলা বানসালির জন্য নয়, বরং আলিয়ার জন্যই এই সিনেমা করবেন না সালমান। ই-টাইমস থেকে প্রাপ্ত খবর অনুসারে সালমান খানের আসল আপত্তি ছিল ‘ইনশাল্লাহ’ সিনেমার স্ত্রিপ্ট নিয়ে, কারণ স্ত্রিপ্ট অনুসারে আলিয়ার সাথে সালমানের একটা কিসিং দৃশ্য আছে, যাতে নারাজ ছিলেন ভাইজান।
এর আগে সঞ্জয়লীলা বানসালির বহু ছবিতেই দেখা গেছে সালমানকে, তার সাথে সম্পর্কও যথেষ্ট ভালো। সঞ্জয় ভালো করেই জানে যে, শুধুমাত্র এই ‘কিসিং’-দৃশ্যের জন্য সিনেমাতে অভিনয় করছেন না সালমান। সঞ্জয় খুব ভালো করেই জানতেন যে, সালমান কখনই কোনো কিসিং দৃশ্য করতে রাজি হবেন না। তাহলে এটা তো সহজেই বলা যেতে পারে যে, আলিয়া বা কিসিং-এর জন্য নয়, বরং ‘ইনশাল্লাহ’-তে অভিনয় না করার পিছনে অন্য কোনো কারণ থাকতে পারে।
মুম্বাই মিরর-এর রিপোর্ট অনুসারে সালমানের পর এখন ‘ইনশাল্লাহ’ সিনেমায় আলিয়ার সাথে প্রধান ভূমিকায় দেখা যাবে ঋত্বিক রোশনকে। যদিও এই তথ্যটি এখনো ঘোষণা করা হয়নি। অন্যদিকে সালমান অভিনীত ‘দাবাং ৩’ এই বছরের ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। এই সিনেমাতে তার বিপরীতে প্রধান ভূমিকায় দেখা যাবে সোনাক্ষি সিনহাকে। সূত্র: এনডিটিভি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft