মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
জাবি ভিসির বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা : ওবায়দুল কাদের
কজাগজ ডেস্ক :
Published : Tuesday, 17 September, 2019 at 8:51 PM
জাবি ভিসির বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা : ওবায়দুল কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা নেওয়া হবে।
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের বাজেট থেকে ছাত্রলীগকে ১ কোটি ৬০ লাখ টাকা দেওয়ার অভিযোগে বিভিন্ন মহলে জাবি ভিসির পদত্যাগ দাবি উঠছে।
এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি আইনের ঊর্ধ্বে নন। তিনি যদি কোনো অন্যায় করে থাকেন, এখানে যদি তার কোনো অপকর্মের সংশ্লিষ্টতা থাকে, তদন্তে যদি এটা প্রমাণিত হয়, তবে অবশ্যই তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।
আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনগুলোর ভেতরে শুদ্ধি অভিযান আরো কঠোর হচ্ছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, দুষ্ট গরুর চেয়ে শুন্য গোয়াল ভালো। এসময় তিনি বলেন, ছাত্রলীগের যে ঘটনা সেটা নজিরবিহীন, প্রধানমন্ত্রী এতে হতাশ।
দলের আগামী কাউন্সিলে প্রার্থী হবেন না জানিয়ে তিনি বলেছেন, প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি যদি তাকে আবারো দায়িত্ব দেন, তবে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব চালিয়ে যাবেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft