সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
অগত্যা ২৬ বছরের আরিফুলকে নিয়ে ভারতযাত্রা অনূর্ধ্ব-২৩ দলের
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 17 September, 2019 at 8:47 PM
অগত্যা ২৬ বছরের আরিফুলকে নিয়ে ভারতযাত্রা অনূর্ধ্ব-২৩ দলেরজাতীয় দলের খেলা চলছে, তিন জাতি টি-টোয়েন্টি আসরে আফগানিস্তান আর জিম্বাবুয়ের বিপক্ষে খেলছে সাকিব আল হাসানের দল। তাই ঢাকা পড়ে গেছে ‘ এ’ দল আর অনূর্ধ্ব-২৩ দলের বিদেশ সফরের কথা। আজ মঙ্গলবার ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশের যুবারা। তাদের প্রতিপক্ষ ভারতীয় অনূর্ধ্ব-২৩ দল। তবে এই দলটি ঠিক পূর্ণ শক্তিতে বলীয়ান হয়ে ভারত যেতে পারেনি।
যাদের যাবার কথা ছিল, তাদের বেশ কজন যেতে পারেননি দলের সাথে। সবচেয়ে বড় কথা, দলটির অধিনায়কই গেছে পাল্টে। প্রথমে কথা ছিল নাজমুল হোসেন শান্ত নেতৃত্ব দেবেন অনূর্ধ্ব-২৩ দলের। কিন্তু জাতীয় দলে ডাক পাওয়ায় এখন ভারত যাবার বদলে চট্টগ্রামে অবস্থান করছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।
আফগানিস্তান ও শ্রীলঙ্কান হাই পারফরমেন্স ইউনিট তথা ইমার্জিং দলের বিপক্ষে যে দলটি নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে দেশের মাটিতে খেলেছিল, সেই দলের আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ আর আমিনুল ইসলাম বিপ্লব এখন তিন জাতি টি-টোয়েন্টি সিরিজে জাতীয় দলে অন্তর্ভুক্ত। তাই এখন শান্তর বদলে সাইফের নেতৃত্বে ভারত গেছে অনূর্ধ্ব-২৩ দল।
ভারতের অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে লখৌনোর একানা স্টেডিয়ামে ৫ টি ওয়ানডে ম্যাচ খেলবে সাইফের দল। ১৯, ২১ , ২৩ , ২৫ ও ২৭ সেপ্টেম্বর হবে ঐ ৫ ম্যাচ।
এদিকে মূল দলের অপরিহার্য সদস্য আফিফ, শান্ত, নাইম শেখ আর আমিনুল বিপ্লব না যাওয়ায় দলের শক্তি অনেকটাই গেছে কমে। সেই ঘাটতি পূরণেই ২৬ বছর বয়সী অলরাউন্ডার আরিফুল হককে দলে নেয়া হয়েছে অনূর্ধ্ব-২৩ দলে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জাগো নিউজকে বলেন, ‘দলের শক্তি কমে যাওয়ায় আরিফুল হককে নেয়া হয়েছে। স্কোয়াডে ৪ জন ২৩ বছর বয়সের বেশি ক্রিকেটার নেবার সুযোগ আছে। তাই আমরা আরিফুলকে নিয়েছি।’
বাংলাদেশ অনূর্ধ্ব- ২৩ দল : সাইফ হাসান ( অধিনায়ক), ফারদিন হাসান, মাহিদুল ইসলাম অঙ্কন, ইয়াসির আলী চৌধুরী, আল আমিন জুনিয়র , জাকির হাসান, জাকের আলী, আরিফুল হক, তানভির ইসলাম, শেখ মেহেদি হাসান, মানিক খান, শফিকুল ইসলাম, সুমন খান, রবিউল হক, সাব্বির হোসেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft