রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
ছাত্রলীগের কেউ অনিয়ম করলেই ব্যবস্থা : জয়
কাগজ ডেস্ক :
Published : Monday, 16 September, 2019 at 7:56 PM
ছাত্রলীগের কেউ অনিয়ম করলেই ব্যবস্থা : জয়ছাত্রলীগের কারও বিরুদ্ধে অনিয়ম বা চাঁদাবাজির অভিযোগ থাকলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়।
সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ধানমন্ডি-৩২ নম্বরে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা জানান। আর এ শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ছাত্রলীগের দায়িত্ব নিলেন জয় ও লেখক ভট্টাচার্য।
আল নাহিয়ান খান জয় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে আমাদের কার্যক্রম শুরু হলো। এখন থেকে আমরা সাধ্যমত চেষ্টা করবো সবার সহযোগিতা নিয়ে মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন করা। তিনি বলেন, ছাত্রলীগের কারও বিরুদ্ধে যদি কোনো ধরনের অভিযোগ থাকে তা প্রমাণ হওয়ার সঙ্গে সঙ্গে আমরা ব্যবস্থা নেবো। বঙ্গবন্ধুর ছাত্রলীগ কখনো আদর্শচ্যুত হতে পারে না।
এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে সহ-সভাপতি অসীম কুমার বৈদ্য, সরকার রায়হান জহির, সাংগঠনিক সম্পাদক বাধন, তাহসান আহমেদ রাসেল, বেনজীর হোসেন নিশি প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাদের মধ্যে ছিলেন সভাপতি সনজিত, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft