বুধবার, ১৫ জুলাই, ২০২০
সারাদেশ
বান্দরবা‌নে অর্থ আত্মসা‌তের অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার
বান্দরবান সংবাদদাতা :
Published : Monday, 16 September, 2019 at 2:55 PM
বান্দরবা‌নে অর্থ আত্মসা‌তের অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতারবান্দরবা‌নে অগ্রণী ব্যাং‌কের ঋণের টাকা আত্মসাতের অভিযোগে বান্দরবান সদর উপজেলা যুবলীগের সভাপতি ক্যচিং অং মারমা‌কে গ্রেফতার ক‌রে‌ছে দুদক।
সোমবার (১৬ সেপ্টেম্বর) সকা‌লে বান্দরবানে চট্টগ্রাম-২ দুদক স‌জেকার উপ-প‌রিচালক ‌মো. জাফর সা‌দেক সিবলীর নেতৃ‌ত্বে বান্দরবান জেলা প্রশাস‌কের কার্যালয় এলাকা থেকে তা‌কে গ্রেফতার করা হয়। এ সময় বান্দরবান অগ্রণী ব্যাং‌কের সহ-মহাব্যবস্থাপক বিজয় বড়ুয়াসহ পু‌লিশ ও দুদ‌কের একদল টিম উপ‌স্থিত ছিলেন।
এ বিষয়ে দুদকের উপ-প‌রিচালক মো. জাফর সা‌দেক সিবলী জানান, গত ২০১১-১২ ও ২০১২-১৩ অর্থ বছরে বান্দরবা‌ন সদর উপজেলার কুহালং ইউনিয়‌নের ডলুপাড়া, বাকিছড়া এলাকায় আদা ও হলুদ চাষিদের মধ্যে ঋণ বিতরণের নাম করে অগ্রণী ব্যাংক থেকে ২৮ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করা হয়। সেখান থেকে চাষিদের মাত্র ১ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়। বাকি ২৭ লাখ ৭০ হাজার টাকা যুবলীগ নেতা ক্যা‌চি অং‌ মার্মাসহ কলেকজন জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহার করে আত্মসাৎ করেন বলে অভিযোগ উঠে। এ ঘটনাটি অনুসন্ধান করে অভিযোগের প্রাথমিক সত্যতা পায় দুদক।
গত ২১ জুলাই চট্টগ্রা‌ম নগরীর জিইসি মোড়ের বাসা থেকে অগ্রণী ব্যাং‌ক বান্দরবান বাজার শাখার সাবেক ব্যবস্থাপক নিবারন চন্দ্র তঞ্চঙ্গ্যাকে (৫৯) গ্রেফতার ক‌রে দুদক। এরপর তার স্বীকা‌রো‌ক্তি‌তে যুবলীগ নেতা ক্যা‌চি অং‌ মার্মার নাম উঠে আস‌লে সোমবার তাকে গ্রেফতার করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft