শুক্রবার, ০৫ জুন, ২০২০
সারাদেশ
টাঙ্গাইলের মির্জাপুরে নদীতে ডুবে কলেজছাত্রী নিখোঁজ
টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Sunday, 15 September, 2019 at 9:05 PM
টাঙ্গাইলের মির্জাপুরে নদীতে ডুবে কলেজছাত্রী নিখোঁজটাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবে নিলীমা (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।
রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের বারিন্দা এলাকায় এ ঘটনা ঘটে।
নিখোঁজ শিক্ষার্থী নিলীমা মসদই গ্রামের আলমগীর লস্করের মেয়ে। সে নতুন কহেলা কলেজে মির্জাপুর প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী।
এলাকাবাসী জানায়, দুপুর ২টার দিকে নতুন কহেলা কলেজ থেকে নিলীমা ও তার সহপাঠীরা বাড়ির উদ্দেশে রওনা হয়ে নৌকাযোগে বারিন্দা নদী পারাপার হচ্ছিল। অতিরিক্ত লোকজন নৌকাতে উঠলে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় সকলেই সাঁতরে উঠতে পারলেও নদীতে তলিয়ে যায় নিলীমা। এ ঘটনায় আরও ২ শিক্ষার্থী অসুস্থ হয়ে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি জানাজানি হলে উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমায়।
নতুন কহেলা কলেজের অধ্যক্ষ ইমাম হোসেন মো. ফারুক জানান, দুপুর ২টার দিকে কলেজ ছুটির পর ছাত্র-ছাত্রীরা ছোট একটি খেয়া নৌকাযোগে নদী পার হচ্ছিল। নৌকায় অতিরিক্ত ছাত্র-ছাত্রী ও সাধারণ লোকজন উঠায় মাঝ নদীতে এসে নৌকাটি ডুবে যায়। আহত অবস্থায় অনেকেই সাঁতার কেটে তীরে উঠতে পারলেও নিলিমা আক্তার নিখোঁজ হয়।
এ ব্যাপারে মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. আরিফুর রহমান বলেন, দমকল বাহিনী ও ডুবুরি দলের সদস্যরা পুলিশের সঙ্গে যৌথ চেষ্টা চালিয়ে নিখোঁজ ছাত্রীকে দ্রুত উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft