বৃহস্পতিবার, ০৪ জুন, ২০২০
সারাদেশ
চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় সাবেক সেনা কর্মকর্তা নিহত
চাঁদপুর থেকে এ কে আজাদ :
Published : Sunday, 15 September, 2019 at 9:05 PM
চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় সাবেক সেনা কর্মকর্তা নিহতচাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় মটর বাইকের ধাক্কায় গুরুতর আহত হয়ে হাজী নজরুল ইসলাম গাজী (৫৯) নামে (অব.) সেনা কর্মকর্তা নিহত হয়েছেন।
রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের জেলা পরিষদ সম্মুখে এই দূর্ঘটনা ঘটে।
নিহত নজরুল ইসলাম সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের দক্ষিণ হামানকর্দ্দি গ্রামের গাজী বাড়ীর মো. ওসমান গাজীর ছেলে। তিনি সৌদি প্রবাসী। আগামী ২ অক্টোবর তিনি সৌদি আরব যাওয়ার কথা ছিলো। ১৯৯৭ সালের ৬ নভেম্বর তিনি সেনাবাহিনী থেকে অবসর গ্রহণ করেন।
নিহতের ছেলের বউ ইয়াছমিন আক্তার সাংবাদিকদের জানান, তার শ^শুর সকালে পারিবারিক সম্পত্তিগত বিরোধ সমাধানের জন্য জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম পাটওয়ারীর নিকট জেলা পরিষদে আসেন। সেখান থেকে বাড়ীতে যাওয়ার জন্য চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়ক পার হন। কিন্তু তার সাথে আরেকজনকে পুনরায় পার করার জন্য গেলে দ্রুত গামী একটি মটর বাইক তাকে ধাক্কা দিলে সড়কে পড়ে মাথায় ও গাড়ে মারাত্মক আঘাত প্রাপ্ত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়।
এদিকে মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে চাঁদপুর-হ-১১-৭৯২১ নম্বরের টিভিএস কোম্পানীর মটর বাইকটি উদ্ধার করেন। বাইকের আরোহীকে পাওয়া যায়নি।
চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, পুলিশ নিহত নজরুল ইসলাম গাজীর মরদেহ বাড়ী থেকে থানায় নিয়ে আসা হয়েছে। আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। কারণ পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফনের জন্য আবেদন করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft