মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
জাতীয়
শপথ নিলেন পিএসসি’র সদস্য গোলাম ফারুক
কাগজ ডেস্ক :
Published : Sunday, 15 September, 2019 at 7:48 PM
শপথ নিলেন পিএসসি’র সদস্য গোলাম ফারুকসরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে শপথ নিয়েছেন অবসরোত্তর ছুটিতে থাকা সিনিয়র সচিব এসএম গোলাম ফারুক।
রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩ টার দিকে সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন তাকে শপথ বাক্য পাঠ করান।
সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে পিএসসি’র চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিকসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
গত ৪ সেপ্টেম্বর গোলাম ফারুককে পিএসসি’র সদস্য পদে নিয়োগ দেয় সরকার। ওই দিন প্রজ্ঞাপন জারি করে জন প্রশাসন মন্ত্রণালয়। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের দায়িত্বে থেকে তিনি অবসরোত্তর ছুটিতে যান।
২০১৮ সালে এ পদে যোগদানের আগে পল্লী, উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ছিলেন গোলাম ফারুক। তার আগে তিনি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব এবং পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৮৩ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারে যোগদান করেন।
১৯৬০ সালের ১ জুন শরীয়তপুর জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন গোলাম ফারুক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে ১৯৮১ ও ১৯৮২ সালে যথাক্রমে বিএসএস (অনার্স) ও এমএসএস ডিগ্রি অর্জন করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft