শুক্রবার, ০৫ জুন, ২০২০
সারাদেশ
ডাকাতির কবলে চাঁদপুরের সততা পরিবহন, আটক-১
এ কে আজাদ, চাঁদপুর প্রতিনিধি :
Published : Saturday, 14 September, 2019 at 3:26 PM
ডাকাতির কবলে চাঁদপুরের সততা পরিবহন, আটক-১চাঁদপুর-সিলেটের মধ্যে চলাচলকারী সততা পরিবহনের বাসে দুর্র্ধষ ডাকাতি হয়েছে। এতে বাসে থাকা ৫জন যাত্রী আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত আনোয়ার হোসেন (৫৫) নামে এক ডাকাতকে আটক করা হয়েছে। আহত এক যাত্রী কুমিল্লার কুচাতলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় বাসে থাকা ৪৫ জন যাত্রীর প্রায় ১০ লাখ টাকার মূল্যমানের জিনিসপত্র ডাকাতি হয়।
শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে সিলেট থেকে বাসটি চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসলে গভির রাতে পথিমধ্যে ব্রাহ্মন বাড়িয়া জেলার রাধিকা এলাকায় আসার পরে বাসে যাত্রী বেসে থাকা ৭জনের সংঘবদ্ধ ডাকাত দল এই ডাকাতির ঘটনা ঘটায়।
আটক আনোয়ার হোসেনকে শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বাসের লোকজন চাঁদপুর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। আনেয়ার হবিগঞ্জ জেলার মাদবপুর উপজেলার হরেশপুর গ্রামের মৃত সরব আলীর ছেলে।
সততা পরিবহনের সুপারভাইজর আব্দুল ওহাব বলেন, সিলেট থেকে রাত ১১টায় বাসটি ছাড়ার সময় অন্যান্য যাত্রীদের সাথে সংঘবদ্ধ ডাকাত দলের ৩জন এবং ৪জন পৃথক ভাবে টিকিট কেটে ৭জন যাত্রী হিসেবে বাসে উঠে। বাসটি ছাড়ার প্রায় সাড়ে ৩ঘন্টা পর ব্রাহ্মনবাড়িয়া জেলার রাধিকা নামক স্থানে আসলে চালকে তার আসন থেকে জোরপূর্বক উঠিয়ে আটক হওয়া ডাকাত দলের সদস্য আনোয়ার হোসেন চালক আসনে বসেন। ঠিক এই সময়ে তাদের সাথে থাকা বাকী ৬ ডাকাত সদস্য আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্রের মুখে সকল যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ডাকাতি করেন। ডাকাতদের হামলায় এই সময় ৪ থেকে ৫জন যাত্রী কম বেশী আহত হয়। আহতদের সকলেই কুমিল্লার যাত্রী। এর মধ্যে একজন গুরুতর আহত হওয়ায় কুচাতলী হাসপাতালে ভর্তি হন।
বাসের চালক সালাউদ্দিন বলেন, যখন ডাকাতির ঘটনা সংঘটিত হচ্ছিলো, ঠিক ওই সময় বাসের পিছন দিক থেকে একটি মাইক্রোবাস বার বার হরণ দিয়ে আসছিলো। ডাকাত সদস্যরা আইন শৃঙ্খলা বাহিনীর লোকজন মনে করে উজানিসা নামক স্থানে বাস থেকে দ্রুত লাফিয়ে পড়ে এবং চালকের আসনে বসা আনোয়ার জানালা দিয়ে লাফিয়ে পড়লে তার পা ভেঙে যায়। পরে যাত্রীরা নেমে ডাকাত বলে চিৎকার দিয়ে আনোয়ারকে আটক করে বাসে চাঁদপুরে নিয়ে আসে।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, ঘটনাটি যেহেতু অন্য জেলায়। আমরা সংশ্লিষ্ট থানার সাথে যোগাযোগ করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করবো। আটক ডাকাতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft