শুক্রবার, ০৫ জুন, ২০২০
জাতীয়
রোববার রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী
রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 14 September, 2019 at 5:12 PM
রোববার রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রোববার (১৫ সেপ্টেম্বর) রাজশাহী আসছেন। এ দিন তিনি রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনি কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন।
পুলিশ অ্যাকাডেমি থেকে পাঠানো এক আমন্ত্রণপত্রে বলা হয়েছে, সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ অ্যাকাডেমিতে আসবেন। এরপর বেলা ১১টায় তিনি অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন। পরে অ্যাকাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৬তম বিসিএস পুলিশ ক্যাডারের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনি কুচকাওয়াজ পরিদর্শন করবেন তিনি।
এরপর প্রধানমন্ত্রী প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মাঝে ট্রফি বিতরণ করবেন। পরে তিনি নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে এ দিনই প্রধানমন্ত্রী ঢাকায় ফিরবেন।
অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য এবং পুলিশের মহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত থাকবেন। এ অনুষ্ঠান উপলক্ষে পুলিশ অ্যাকাডেমি সেজেছে নতুন সাজে। রং-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও অ্যাকাডেমির ভেতরে-বাইরে সবখানেই লেগেছে নতুনের রূপ। নিরাপত্তা বেষ্টনী দিয়ে ঢাকা হয়েছে পুলিশ অ্যাকাডেমিসহ আশপাশের এলাকা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft