শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
জাতীয়
উইপোকা-ইঁদুরের মতো উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাওয়া হচ্ছে : ইনু
কাগজ ডেস্ক :
Published : Friday, 13 September, 2019 at 8:08 PM
উইপোকা-ইঁদুরের মতো উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাওয়া হচ্ছে : ইনুজাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সাধ্যাতিত চেষ্টা করে যাচ্ছেন।
উন্নয়নের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিচ্ছেন। কিন্তু কিছু কিছু দুর্নীতিবাজ-লুটেরারা উইপোকা-ইঁদুরের মতো উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাচ্ছে। এই দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরগুলোকে বিষ দিয়ে মারতে হবে।
আজ শুক্রবার সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ পার্টির মিলনায়তনে কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় তিনি একথা বলেন।
ইনু বলেন, ব্যাংক লুটেরা, শেয়ার বাজার লুটেরা কেউই ছাড় পাবে না। তাদের ঠিকানা হবে জেলখানা। তিনি বলেন, যারা সরকারি টাকাকে বাপের টাকা মনে করে ইচ্ছামতো পকেটে ভরছেন, অপচয় করছেন, তাদের প্রতিটি পাই-পয়সার হিসাব দিতে হবে।
ইনু বলেন, যেভাবে জঙ্গিদের দমন করা হয়েছে, লুটেরা-দুর্নীতিবাজদের সেভাবেই দমন করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, উন্নয়নের সুফল সকল মানুষের মধ্যে সমানভাবে ভাগ করে দিতে আইনের শাসন-সুশাসনের বিকল্প নাই।
তিনি বলেন, জঙ্গি দমনের যুদ্ধে জাসদ শেখ হাসিনার পাশে আছে, সুশাসন প্রতিষ্ঠার লড়াইয়েও জাসদ শেখ হাসিনার পাশে থাকবে।
ইনু সুশাসনের প্রশ্নটিকে জাতীয় এজেন্ডায় পরিণত করতে এবং সুশাসনের পক্ষে প্রবল জনমত তৈরি করতে জাসদের নেতা-কর্মীদের দেশপ্রেমিক সচেতন জনগণকে ঐক্যবদ্ধ করে রাজপথে সোচ্চার হবার আহ্বান জানান।
সভায় সুশাসনের জন্য প্রচারাভিযান, দলের পরবর্তী জাতীয় কাউন্সিল, জেলা কাউন্সিল, উপজেলা কাউন্সিল অনুষ্ঠান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উদযাপন, জাসদের সুবর্ণ জয়ন্তি উদযাপন, মুজিব বর্ষ উদযাপনসহ দলের ভবিষ্যত রাজনৈতিক ও সাংগঠনিক পরিকল্পনা ও কর্মসূচির উপর আলোচনা চলছে।
সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ইনুর সভাপতিত্বে দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ডা. এম এ করিম, অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ, অ্যাড. হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, আফরোজা হক রীনা, সফি উদ্দিন মোল্লা বক্তব্য রেখেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft