শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
জাতীয়
সৈয়দ আশরাফের অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করা হবে
কাগজ ডেস্ক :
Published : Friday, 13 September, 2019 at 8:34 PM
সৈয়দ আশরাফের অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করা হবেআওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
তিনি বলেন, কিশোরগঞ্জ জেলা একটি অর্থনৈতিকভাবে সম্ভাবনাময় এলাকা। এখানকার মাছ ও ফসল মজুতের জন্য ফিস প্রসেসিং সেন্টার এবং কোল্ড স্টোরেজ নির্মাণে উদ্যোগের পাশাপাশি কিশোরগঞ্জ-ঢাকা রেলপথের উন্নয়ন ও দ্রুতগামী ট্রেন চালুর উদ্যোগ নেয়া হবে।
শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ কালেক্টরেট সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত সরকারি কর্মকর্তা-কর্মচারি ও সুশীল সমাজের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
ফরহাদ হোসেন বলেন, এলাকার উন্নয়নে সরকার বিপুল পরিমাণ টাকা বরাদ্দ দিয়ে থাকে। সেগুলো সুষ্ঠুভাবে বণ্টন হলে এলাকার উন্নয়নে আরও বেশি অবদান রাখা যাবে।
কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজলসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft