শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রামপালে আনজিরা খাতুন হত্যা মামলার প্রধান আসামি এক বছর পর গ্রেফতার
বাগেরহাট প্রতিনিধি :
Published : Thursday, 12 September, 2019 at 9:13 PM
রামপালে আনজিরা খাতুন হত্যা মামলার প্রধান আসামি এক বছর পর গ্রেফতারহত্যাকাণ্ডের এক বছর পর বাগেরহাটের রামপালে আনজিরা খাতুন হত্যা মামলার প্রধান আসামি মো. বাবুল হাওলাদারকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার বাবুল হাওলাদার বাগেরহাট সদর উপজেলার বাদোখালী গ্রামের সিফাত উল্লাহ হাওলাদারের ছেলে।
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে এক বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন জেলা সিআইডির কর্মকর্তারা। এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাগেরহাট জেলার ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) মোংলা থেকে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বাগেরহাট সিআইডির উপপরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন জানান, ২০১৮ সালের ১২ সেপ্টেম্বর রামপাল উপজেলার তালবুনিয়া গ্রামের আব্দুল হাকিম শেখের মেয়ে আনজিরা বেগমকে হত্যা করে বাদোখালি গ্রামের আনসার আলীর বাড়ির সামনের খালে ফেলে রেখে যায় মামলার আসামিরা। এর দুই দিন পরে পুলিশ নিহতের পরিচয় পায়। পরে সদর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা হয়। হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারে মামলাটি বাগেরহাট সিআইডর কাছে হস্তান্তর করা হয়। দীর্ঘ তদন্ত ও খোঁজ-খবর নিয়ে সিআইডি নিশ্চিত হয় হত্যাকাণ্ডের সঙ্গে বাবুল জড়িত।
তিনি বলেন, হত্যাকাণ্ডের পরে বাবুল এলাকা থেকে পলাতক ছিল। কিছু দিন খুলনায়, কিছু দিন রামপাল ও কিছু দিন সুন্দরবনে আত্মগোপনে ছিল সে। বিশেষ অনুসন্ধানের মাধ্যমে বুধবার মোংলা থেকে তাকে গ্রেফতার করে সিআইডি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল হত্যার কথা স্বীকার করেছে উল্লেখ করে তিনি আরও বলেন, হত্যাকাণ্ডে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft