বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
স্কুলছাত্রীকে ছাদে নিয়ে ওড়না দিয়ে বেঁধে ধর্ষণ
মাদারীপুর সংবাদদাতা :
Published : Monday, 9 September, 2019 at 7:49 PM
স্কুলছাত্রীকে ছাদে নিয়ে ওড়না দিয়ে বেঁধে ধর্ষণপৌর এলাকায় চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। মাদারীপুর শ্রমিক ইউনিয়নের পিওন হারুন খালাশির ছেলে রনি (২০) নামের এক বখাটে ওই শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ ভুক্তভোগীর পরিবারের।
গুরুতর অবস্থায় সদর মডেল থানা পুলিশ ওই শিক্ষার্থীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোমবার সকালে সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।
পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, রোববার রাত ৮টার দিকে মাদারীপুরের তরমুগরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে অন্য এক মেয়েকে দিয়ে ডেকে বাড়ির ছাদে নিয়ে যায় পুরান বাসস্ট্যান্ড এলাকার বখাটে রনি। সেখানে নিয়ে ওড়না দিয়ে মুখ ও হাত বেঁধে ওই শিক্ষার্থীকে সে ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর পরিবারের লোকজন তাকে খুঁজতে বাড়ির ছাদে উঠলে দৌড়ে পালিয়ে যায় রনি।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সোমবার সকালে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে স্কুলছাত্রীর পরিবার।
স্কুল ছাত্রীর মা বলেন, আমার স্কুল পড়ুয়া মেয়েকে বখাটে রনি যে ক্ষতি করেছে আমি তার কঠোর শাস্তির দাবি জানাই।
অভিযুক্ত রনি পলাতক রয়েছে। তার বাবার সাথে যোগাযোগের চেষ্টা করেও তার খোঁজ পাওয়া যায়নি।
মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, নির্যাতিতা ওই শিক্ষার্থীর ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। শিক্ষার্থী হাসপাতালে ভর্তি আছে। তাকে সব ধরনের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত রনিকে ধরতে পুলিশের অভিযান চলছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft