শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মামলা করলেও আটক নেই
যশোরের বেনেয়ালী এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে দুর্বৃত্তরা
কাগজ সংবাদ :
Published : Monday, 9 September, 2019 at 6:33 AM
যশোরের বেনেয়ালী এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে দুর্বৃত্তরা যশোরের বেনেয়ালী এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে ডজন খানেক চিহ্নিত দুর্বৃত্ত। এলাকায় আধিপত্য বিস্তার দ্বন্দ্বে কয়েকটি স্পটে তারা নানামুখি মহড়া দিচ্ছে। প্রতিপক্ষকে নিজেদের শক্তি জানান দিতে ও চাঁদাবাজি, মাদক ব্যবসা তুঙ্গে তুলতে যথেচ্ছা করছে।
অনেকে রাজনৈতিক ছত্রছায়ায়, আবার কেউ চরমপন্থি কানেকশনে থেকে আটক এড়িয়ে চলছে। আবার কেউ কেউ আত্মগোপনে থেকে হঠাৎ হঠাৎ উদয় হয়ে এলাকায় চরম আতংক ছড়াচ্ছে। চক্রের ৪ জন একই গ্রামের শামসুর রহমান নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা চেষ্টা করলেও তারা আটক হচ্ছে না। এ নিয়ে এলাকার মানুষ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, বেনেয়ালী ও তার পার্শ্ববর্তী কয়েকটি এলাকায় কেউ কেউ চরমপন্থি কানেকশন ও রাজনৈতিক সেল্টারে রয়েছে। এলাকায় হত্যা, চাঁদাবাজি, ছিনতাইয়ে এরা সক্রিয়। এলাকার উঠতি দুর্বৃত্ত, কিশোর, চিহ্নিত বখাটেদের হাতে আগ্নেয়াস্ত্র দেখা যাচ্ছে হরহামেশাই। আবার কেউ তুচ্ছ ঘটনায় হত্যা চেষ্টা করছে। বিশেষ করে ওই চক্রের অনেকে মামলা মাথায় নিয়ে ঘুরলেও পুলিশ খুঁজে পাচ্ছে না! রাজনৈতিক ছত্রছায়ার নাম ভাঙিয়ে প্রকাশ্যে চলছে ওই চক্রের অনেকে। আতাফল চুরির প্রতিবাদ করায় গত ৯ জুন বেনেয়ালী গ্রামের আহাতাব হোসেনের ছেলে শামসুর রহমানকে (১৭) হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে ৪ জনের একটি চক্র। এ ঘটনায় শামসুর রহমানের ফুফাতো ভাই বাহাদুরপুরের নাজিম উদ্দিন তাদের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। কিন্তু মামলা করলেও ৪ আসামির কেউ আটক হয়নি। তারা এলকায় প্রকাশ্যে দাপিয়ে বেড়াচ্ছে। তাদের হুংকারে এখন তটস্থ বাদী ও ভুক্তভোগী।
স্থানীয়রা সংঘবদ্ধ ওই চক্রের আটক ও কঠোর শাস্তি দাবি করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft