মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
সাংবাদিকদের প্রতি প্রভার অনুরোধ
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 8 September, 2019 at 7:31 PM
সাংবাদিকদের প্রতি প্রভার অনুরোধছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। পর্দায় বাইরে ব্যক্তিগত জীবন নিয়েও আলোচিত এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে গোসলের সময়ের একটি ভিডিও আপলোড করে আবারও আলোচনায় এসেছেন তিনি। সেই খবর প্রকাশিত হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। এরপর ৮ সেপ্টেম্বর সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়ে ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী।
প্রভা সেই স্ট্যাটাসে লিখেছেন, প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুরা, আপনাদের সঙ্গে গত প্রায় এক যুগেরও বেশি সময় ধরে একসঙ্গে কাজ করছি। আমার জীবনের নানান চড়াই উৎরাইয়ের ঘটনায় আপনারা পাশে ছিলেন। অন্য সবার মতো আপনারাও আমার কাজে সহযোগিতা করছেন। কিন্তু ইদানীং খেয়াল করছি আমার অজান্তে আমাকে ঘিরে কিছু অনলাইন ও প্রিন্ট পত্রিকা অপ্র‌য়োজনীয় ও অনাকাঙ্ক্ষিত নানা ধরনের সংবাদ প্রকাশ করছে। আমি অবাক হয়ে লক্ষ্য করছি সে সব সংবাদের সঙ্গে জুড়ে দেওয়া হচ্ছে আমার অভিনীত নাটকের বিভিন্ন দৃশ্য। এসব সংবাদের শিরোনাম ও ভাষা খুবই আপত্তিকর। এটা কি সাংবাদিকতার কোনো নীতিমালায় আছে যে, যাকে নিয়ে সংবাদ পরিবেশন করছেন তার সঙ্গে যোগাযোগ না করে সংবাদ প্রকাশ করা যায়?
এরপর প্রভা আরও লিখেছেন, প্রভা মানেই কি আপনাদের নিউজের কাটতি, ভিউ আর রিডার? একজন শিল্পীর প্রতি, শিল্পের প্রতি কিংবা দেশের প্রতি কি দায়বদ্ধতা নেই?
একবার ভাববেন। তারপর না হয় আমাকে নিয়ে আপনার স্বনামধন্য পত্রিকায় সংবাদ প্রকাশ করবেন। না হলে আমার আইনজীবী আইনানুগ ব্যবস্থা নেবেন। তবে এটাও সত্যি এই কাজ সব সাংবাদিক করেন না। তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। আসলে সত্যি কথা হলো, আমি আপনাদের প্রভা হয়ে নিয়মিত কাজ করতে চাই। এই ব্যাপারে অন্য সবার মতো আপনাদের সহযোগিতা আশা করছি। আশা করি সাংবাদিক বা আমার একজন সহকর্মী হিসেবে এইটুকু আমার জন্য করবেন। সকলের সুন্দর ও আনন্দময় জীবন কামনা করছি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected]com, [email protected]
Design and Developed by i2soft