মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শার্শায় আসামির স্ত্রীকে ধর্ষণ : তিন সোর্সের রিমান্ড মঞ্জুর
কাগজ ডেস্ক :
Published : Sunday, 8 September, 2019 at 7:31 PM
শার্শায় আসামির স্ত্রীকে ধর্ষণ : তিন সোর্সের রিমান্ড মঞ্জুরযশোরের শার্শায় পুলিশের এসআই খায়রুলসহ সোর্সের বিরুদ্ধে আসামির স্ত্রীকে ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত তিন সোর্সকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রোববার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন শুনানী শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। অভিযুক্তরা হলেন, শার্শার চটকাপোতা গ্রামের কামারুল, লক্ষণপুর গ্রামের লতিফ ও একই গ্রামের কাদের।
এর আগে মামলার তদন্তকারি কর্মকর্তা গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে গত ৩ সেপ্টেম্বর পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।
প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর (সোমবার) রাত ২টার দিকে শার্শা থানার গোড়পাড়া ফাঁড়ির এসআই খায়রুল অভিযুক্ত তিন সোর্সকে সাথে নিয়ে আসাদুজ্জামান নামে মাদক মামলার এক আসামির বাড়িতে যান। সেখানে আসামির স্ত্রীকে ঘুম থেকে ডেকে তুলে ৫০ হাজার টাকার বিনিময়ে আসাদুজ্জামানকে ছেড়ে দেওয়ার প্রলোভন দেখান।
টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে খায়রুল ও কামারুল ক্ষিপ্ত হয়ে ঘরের ঢুকে ওই নারীকে পর্যায়ক্রমে ধর্ষণ করেন। সেসময় লতিফ ও কাদের ঘরের বাইরে দাঁড়িয়ে ছিলেন।
পরেরদিন মঙ্গলবার দুপুরে নির্যাতিতা নারী তাঁর পরিচিত এক যুবককে সাথে নিয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে যান। ডাক্তারী পরীক্ষা শেষে সাংবাদিকদের কাছে তিনি ধর্ষণের অভিযোগ তুলে ধরেন।
এ ঘটনায় দেশজুড়ে তোলপাড়ের সৃষ্টি হলে শার্শা থানা পুলিশ ওই তিন সোর্সকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন। সেখানে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে ধর্ষণের অভিযোগ ওঠায় এসআই খায়রুলকে প্রত্যাহারের পর শার্শা থানার ওসি এম মশিউর রহমানকেও প্রত্যাহার করা হয়েছে। শনিবার তাঁকে বদলী করা হয়।
তবে যশোরের পুলিশ সুপার মঈনুল হক শনিবার রাতে সাংবাদিকদের জানান, শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে প্রত্যাহার করা হয়নি। দীর্ঘদিন একই জায়গায় থাকায় প্রশাসনিক কারণে পুলিশের হেড কোয়ার্টার থেকে বদলী করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft