সোমবার, ২০ জানুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
প্রিয় শিক্ষকের গল্পে পিনপতন নিরবতা
কাগজ সংবাদ :
Published : Sunday, 8 September, 2019 at 6:08 AM
প্রিয় শিক্ষকের গল্পে পিনপতন নিরবতাশৈশবের প্রিয় শিক্ষকের গল্প বলছিলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান। প্রিয় শিক্ষক তারাপদ দাস মনোমুগ্ধের মতো শুনছিলেন প্রিয় ছাত্রের সেই গল্প। মঞ্চ  থেকে নিচে নামতেই প্রিয় ছাত্র মুস্তাফিজুর রহমানকে জড়িয়ে ধরেন তারাপদ দাস। মাথায় হাত রেখে আশীর্বাদ করেন।
এরপর মঞ্চে ওঠেন তারাপদ দাস। তিনি বলেন,‘মুস্তাফিজ আমার বড় ছেলে। আমার ছাত্ররা দেশকে ভালোবাসে। ভালোবাসে মানুষকে। মানুষের সেবা করলে ঈশ্বরের সেবা করা হয়।’
শনিবার বিকেলে যশোর সিসিটিএস মিলনায়তনে ‘আইপিডিসি-প্রথম আলো প্রিয় শিক্ষক সম্মাননা-২০১৯’ উপলক্ষে সুধী সমাবেশ হয়। এতে উপস্থিত আমন্ত্রিত শিক্ষক, ব্যবসায়ী,  পেশাজীবীসহ অন্যান্যরা বক্তৃতা করেন।
নির্ধারিত নিয়মে মনোনয়ন শেষে প্রাথমিক ও মাধ্যমিকের পাঁচজন করে ১০ জন শিক্ষককে  দেয়া হবে ‘আইপিডিসি-প্রথম আলো প্রিয় শিক্ষক সম্মাননা’। এর অংশ হিসেবে শনিবার আইপিডিসি ও প্রথম আলোর উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আগামী ৪ অক্টোবর নির্বাচিত প্রিয় শিক্ষকদের আনুষ্ঠানিকভাবে সম্মাননা দেয়া হবে।
অনুষ্ঠানের শুরুতেই বক্তৃতা করেন প্রথম আলোর হেড অব ইভেন্ট অ্যান্ড অ্যাক্টিভেশন কবির বকুল। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রথম আলোর যশোর প্রতিনিধি মনিরুল ইসলাম। এরপর প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে গড়া পদ্মাপারের আলোর পাঠশালা নিয়ে তৈরি একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। সার্বিক সহযোগিতায় ছিলেন প্রথম আলো যশোর বন্ধুসভার সদস্যরা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আইপিডিসি ফাইন্যান্সের যশোর জেলা শাখার ব্যবস্থাপক জসীম উদ্দীন, নারী উদ্যোক্তা পারভিন আকতার, এম ইউ সি ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শ্যামল দাস প্রমুখ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft