বুধবার, ০৮ এপ্রিল, ২০২০
সারাদেশ
পাবনায় সানরাইজ ক্লিনিকে নার্স হত্যার প্রতিবাদে মানববন্ধন
পাবনা প্রতিনিধি :
Published : Saturday, 7 September, 2019 at 8:42 PM
পাবনায় সানরাইজ ক্লিনিকে নার্স হত্যার প্রতিবাদে মানববন্ধনপাবনায় সানরাইজ ক্লিনিকে কর্মরত রহস্যজনক নার্স হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১০টার দিকে পাবনা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন আয়োজিত হয়।
এতে বিভিন্ন নার্সিং ইনস্টিটিউটের ছাত্রছাত্রীরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে সুমি হত্যার মূলহোতাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও সারা দেশে নার্স হত্যার তীব্র নিন্দা জানান।
মানববন্ধনে অংশগ্রহণ করে পাবনা সরকারি নার্সিং ইনস্টিটিউট, পাবনা আইডিয়াল নার্সিং ইনস্টিটিউট, স্মার্ট নার্সিং হোম, ব্রাইটনেসন নার্সিং ইনস্টিটিউট মিতু, নার্সিং ইনস্টিটিউট কমিউনিটি নার্সিং ইনস্টিটিউট নার্সিং ইনস্টিটিউটের সকল শিক্ষার্থীরা।
উল্লেখ্য, পাবনা শহরের শালগাড়িয়া মহল্লার সানরাইজ নামের একটি ক্লিনিকে সুমি খাতুন নামের এক নার্সের রহস্যজনক মৃত্যু হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে পুলিশ। নিহত সুমি আটঘরিয়া উপজেলা ও আতাইকুলা থানার লক্ষীপুর গ্রামের সৈকতের মেয়ে। তিনি দীর্ঘদিন সানরাইজ ক্লিনিক অ্যান্ড হাসপাতালে সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। বুধবার সকালে ক্লিনিকের একটি কক্ষে কর্মচারীরা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft