রবিবার, ১২ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
‘রাজনীতি করতে হবে বঞ্চিত মানুষের জন্য’
রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 7 September, 2019 at 7:50 PM
‘রাজনীতি করতে হবে বঞ্চিত মানুষের জন্য’ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, রাজনীতি করতে হবে বঞ্চিত মানুষের জন্য। এছাড়া, কোনো পথ নেই। এই লক্ষ্য থেকে এক বিন্দুও বিচ্যুত হওয়া যাবে না। তাহলেই ওয়ার্কার্স পার্টি গণমানুষের পার্টিতে পরিণত হবে।
শনিবার দুপুরে ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা শাখার সাধারণ সভায় নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।
পার্টির দশম কংগ্রেস উপলক্ষে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে দলীয় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।  এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির কেন্দ্রীয় নেতা ফজলে হোসেন বাদশা।
তিনি বলেন, বিএনপি-জামায়াত জঙ্গিবাদের ওপর ভর করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারপর আওয়ামী লীগের পরে একটা দল ছিল জাতীয় পার্টি। দলটির চেয়ারম্যানের মৃত্যুর ৪০ দিন পার না হতেই ভাঙন দেখা দিয়েছে।
ফজলে হোসেন বাদশা বলেন, ওয়ার্কার্স পার্টি মানে আমি নই। দলের কোনো নেতা নয়। ওয়ার্কার্স পার্টি মানে আমি-আপনি সবাই। আমরা সবাই পারস্পরিক সহযোগিতার মধ্য দিয়ে ওয়ার্কার্স পার্টিকে গণমানুষের পার্টিতে পরিণত করব। শোষিত, বঞ্চিত, নির্যাতিত মানুষের জন্য আমরা রাজনীতি করব।
রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য বলেন, যদি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে না পরি, তাহলে অন্য পার্টি এবং তাদের সংসদ সদস্যদের সঙ্গে আমাদের কোনো পার্থক্য থাকবে না। এটা হতে দেয়া হবে না। মানুষের জন্য লড়াই করতে হবে। আমাদের যেন কেউ লুটেরা, দুর্নীতিবাজ বলতে না পারে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু। সভাপতিত্ব করেন জেলার সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল। সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতার সঞ্চালনায় অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন- জেলা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য আবদুল মান্নান, ফরজ আলী, কয়েস উদ্দিন প্রমুখ। সাধারণ সভায় রাজশাহী জেলা এবং নয় উপজেলার ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা অংশ নেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft