সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
সালমানের বিরুদ্ধে তদন্তের নির্দেশ
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 7 September, 2019 at 6:25 AM
সালমানের বিরুদ্ধে তদন্তের নির্দেশবলিউড অভিনেতা সালমান খান। মামলায় তার নাম জড়ানোর বিষয় নতুন নয়। ফের আইনি জটিলতায় পড়েছেন এ অভিনেতা।
সালমানের বিরুদ্ধে এক সাংবাদিকের করা মামলা তদন্তের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালত। ফিল্মবিট এ তথ্য জানিয়েছে।
আদালতের নির্দেশ প্রসঙ্গে সিনিয়র ইন্সপেক্টর পরমেশ্বর গানামে ডিএনএ নিউজকে বলেন, ‘তদন্ত করে আগামী মাসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার জন্য আদালত নির্দেশ দিয়েছেন। আমরা এ অনুযায়ী বিষয়টি খতিয়ে দেখব ও যথাযথ তদন্ত করব।’
এর আগে সালমানের বিরুদ্ধে ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট (এফআইআর) দায়ের করেন অশোক পান্ডে নামের মুম্বাইয়ের এক সাংবাদিক। তার অভিযোগ, সাইকেল চালানো অবস্থায় সালমানের ছবি তোলা ও ভিডিও করায় তাকে লাঞ্ছিত করেন বজরঙ্গি ভাইজান অভিনেতা।
অভিযোগ অনুযায়ী, ঘটনাটি ঘটেছে গত ২৪ এপ্রিল। দুজন দেহরক্ষী নিয়ে সাইকেল ভ্রমণে বেরিয়েছিলেন সালমান। সেই সময় গাড়ি নিয়ে ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন অশোক পান্ডে। এ অভিনেতাকে দেখে তিনি ভিডিও করছিলেন। কিন্তু বিষয়টি দেখে সালমান ও তার দেহরক্ষী অশোক পান্ডেকে মারধর করেন এবং মুঠোফোন কেড়ে নিয়ে ভিডিও মুছে ফেলেন।
অশোক পান্ডে দাবি করেন, তিনি অনুমতি নিয়েই ভিডিও করছিলেন। তবুও তাকে লাঞ্ছিত করা হয়। এ অভিযোগ নিয়ে থানায় গেলে পুলিশ সালমানের বিরুদ্ধে ডাকাতি মামলা নিতে রাজি হয়নি। পরবর্তী সময়ে তিনি আন্ধেরির অ্যাডিশনাল চিফ ম্যাজিস্ট্রেট আর আর খানের কাছে ব্যক্তিগতভাবে ভারতীয় দণ্ডবিধি ৩২৩, ৩৯২ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft