রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
সারাদেশ
দেশে খালেদা জিয়া ও তারেক রহমানের রাজনীতি করার সুযোগ নাই : এনামুল হক শামীম
শরীয়তপুর প্রতিনিধি :
Published : Friday, 6 September, 2019 at 9:42 PM
দেশে খালেদা জিয়া ও তারেক রহমানের রাজনীতি করার সুযোগ নাই : এনামুল হক শামীমআওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, এদেশে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আর রাজনীতি করার সুযোগ নাই। তারা দেশের মানুষের জন্য রাজনীতি করে না; তারা নিজেদের আরাম-আয়েশের জন্য রাজনীতি করে। খালেদা জিয়া এতিমের টাকা মেরে জেল খাটে। তার ছেলে তারেক রহমান বিদেশে পলাতক থেকে দেশ বিরোধী ষড়যন্ত্র করে। অন্যদিকে বিএনপি নেতারা এসি রুমে বসে বসে নানান ধরনের শব্দ বোমা মারায় ব্যস্ত থাকে। এ কারণেই দেশের জনগণ তাদেরকে বারবার প্রত্যাখান করেছে। তাদের লক্ষ্য দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তাই এদেশের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনে।
শুক্রবার সকালে শরীয়তপুরের সখিপুরের সাবেক চেয়ারম্যান প্রয়াত মোস্তাফিজুর রহমান সরদার সড়কের (ভেদরগঞ্জ-সখিপুর-কাশেমপুর সংযোগ সড়ক) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সাধারন সম্পাদক অনল কুমার দে, সদস্য আবুল হাসেম দেওয়ান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, ইউএনও মাহাবুর রহমান শেখ, আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আকলিমা আক্তার লিপি, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষযক সম্পাদক কাওসার আহম্মেদ তকি, থানার সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, কহিনুর সুলতানা দোলা, যুগ্ম সাধারন সম্পাদক মুজাম্মেল হক মোল্যা, কামরুজ্জামান মানিক সরদার, ডিএম খালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন, যুগ্ম আহবায়ক ওয়াসিম বেপারী, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারন সম্পাদক ইমরান বেপারী, প্রয়াত মোস্তাফিজুর রহমান সরদারের ছেলে মুশফিকুর রহমান রাতুল ও হামিদুর রহমান পৃতুল প্রমূখ।
এছাড়াও তিনি দুপুরে নড়িয়ায় সাকে ছাত্রনেতা হেমায়েত হোসেনের পিতার কুলখানিতে অংশগ্রহণ করেন। বিকালে নড়িয়ায় বিএল উচ্চ বিদ্যালয়ে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft