শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
সারাদেশ
রংপুরে মহিলা পার্টির ঝাড়ু মিছিলে রওশনকে 'না'
রংপুর সংবাদদাতা :
Published : Friday, 6 September, 2019 at 7:08 PM
রংপুরে মহিলা পার্টির ঝাড়ু মিছিলে রওশনকে 'না'জাতীয় পার্টিতে চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্ব ও কোন্দলে রওশন এরশাদের ভূমিকায় ফুঁসে উঠেছে রংপুর জাতীয় পার্টি।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদকে প্রত্যাখান করে তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে দলের মহিলা পার্টির নেতাকর্মীরা।
বিকেলে রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে ঝাড়ু মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় মিছিল থেকে রওশনের প্রতি ঘৃণা প্রদর্শন করে বিদ্রুপ স্লোগান দেন মহিলা পার্টির নেতাকর্মী ও সমর্থকরা।
পরে মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনু্ষ্ঠিত সমাবেশে পার্টির নেতারা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন জানান। একই সঙ্গে দলের ভেতরে কোন্দল, বিশৃঙ্খলা, দ্বন্দ্ব ও ভাঙন ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদ আনিসকে বহিষ্কারের দাবি জানান তারা।
এ সময় বক্তব্য দেন- রংপুর মহানগর মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আকতার, সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম আহ্বায়ক হালিমা বেগম, সুলতানা প্রমুখ।
উল্লেখ্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা নির্ধারণকে কেন্দ্র করে স্পিকারকে জিএম কাদের চিঠি দেওয়ায় বিপত্তি আনেন রওশন এরশাদ। এ দ্বন্দ্ব থেকে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে পাল্টাপাল্টি দাবি করছেন জিএম কাদের ও রওশন এরশাদ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft