রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহী নগরীতে ভারতীয় প্রসাধনীসহ চার নারী গ্রেপ্তার
রাজশাহী ব্যুরো :
Published : Friday, 6 September, 2019 at 3:33 PM
রাজশাহী নগরীতে ভারতীয় প্রসাধনীসহ চার নারী গ্রেপ্তাররাজশাহীতে বিপুল পরিমাণ ভারতীয় প্রসাধনীসহ চার নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালিয়ে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তার নারীরা হলেন- রাজশাহী মহানগরীর কোর্টস্টেশন এলাকার মৃত মোরশেদের স্ত্রী শেরবানু (৩৫), বড়বাড়িয়া মহল্লার জুলমত আলীর স্ত্রী সালেহা (৪১), বিহারী কলোনীর হায়দার আলীর স্ত্রী জরিনা বেগম (৫০) এবং আসাম কলোনীর জালাল শেখের স্ত্রী সেলিনা বেগম (৪০)।
র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
র‌্যাব জানায়, অভিযানে এই চার নারীর কাছ থেকে ৬৫ পিস ভারতীয় মারগো সাবান, কোলগেট ১৯৮ পিস, ঝা-ু বাম ৯২ পিস, স্কিন শাইন ২০০ পিস, ইমামি তেল ১৬ পিস, গার্নিয়ার মেন ১০ পিস, প-স ফেস ওয়াস ৭০ পিস, ইনো ফ্রুট সল্ট ৭৩০ পিস, ক্লিনিক প্লাস শ্যাম্পু ৬ হাজার ১০০ পিস, জুনিয়র হরলিকস ৩৩ পিস, প্যান্ডিপ চিরা ৬ পিস এবং কমপ্ল্যান ২৩ পিস জব্দ করা হয়েছে।
র‌্যাব জানিয়েছে, শুল্ক ফাঁকি দিয়ে চোরাপথে এসব পণ্য ভারত থেকে আমদানি করা হয়েছিল। তাই এগুলো জব্দ করা হয়েছে। এ নিয়ে ওই চার নারীর সঙ্গে বিশেষ ক্ষমতা আইনে রাজশাহী রেলওয়ে থানায় একটি মামলা করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft